মুম্বই: সম্প্রতি একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগেই দুর্ঘটনা ঘটে। এর পরে হাসপাতালে ভর্তি করা হয় শাবানাকে। বুধবার জাভেদ আখতার জানালেন স্ত্রী শাবানা আজমি কেমন আছেন।

গত ১৮ জানুয়ারি মু্ম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে। এর পরে নভি মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। পিটিআই সূত্রে খবর, শাবানা আজমির অবস্থা এখন স্থিতিশীল এবং তিনি সুস্থ হচ্ছেন। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে মুখ খোলেনি। এমনকী, তাঁকে কবে হাসপাতাল থেকে ছাড়া হবে তাও জানায়নি হাসপাতাল।

দুর্ঘটনার সময়ে গাড়িতে উপস্থিত ছিলেন স্বামী জাভেদ আখতারও। যদিও তিনি চোট পাননি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে জাভেদ আখতার জানিয়েছেন, শাবানার সমস্ত রিপোর্ট ঠিক আছে। কোনও বড় ক্ষতি হয়নি এবং অভিনেত্রী দ্রুত সুস্থ হচ্ছেন।

হাসপাতালে শাবানাকে দেখতে এসেছিলেন ফারহান আখতার ও শিবানী দন্ডেকর-সহ অনিল কাপুর, সতীশ কৌশিক এবং আরও অনেকে। এছাড়াও বিটাউনের আরও অনেকে অভিনেত্রীর আরোগ্য কামনায় টুইট করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও একটি টুইট করেন।

প্রসঙ্গত, শনিবার একটি একটি ট্রাকের সঙ্গে তাঁর গাড়ির জোর ধাক্কা লাগে। একেবারে ট্রাকের নীচে ঢুকে গিয়েছিল শাবানার গাড়ি। তাঁর চোখে-মুখে ভালোই চোট পেয়েছিলেন অভিনেত্রী। খান্ডালায় পারিবারিক হলিডে হোম রয়েছে। সেদিকেই যাচ্ছিলেন শাবানা ও জাভেদ। আর যাওয়ার পথেই দুর্ঘটনা ঘটে। গাড়ি চালকেরও গুরুতর আঘাত লেগেছিল। তাঁরও চিকিৎসা চলছে হাসপাতালে।