মুম্বই: ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকে রাধাকে ভালোবেসেছিলেন সবাই। তারপর থেকেই বাংলা টেলিভিশনে পরিচিত মুখ হয়ে ওঠেন জেসমিন। এরপর ‘মায়ার বাঁধন’ সিরিয়ালে ড্রয়িং রুমে আরও জনপ্রিয়তা পান এই অভিনেত্রী।

সিরিয়ালে ঘরোয়া সাজে তিনি পরিচিত হলেও বাস্তবে তিনি যে কোনও পোশাকেই সমান সাবলীল। আর তাঁর ইনস্টাগ্রামেই সেই প্রমাণ পাওয়া যায়।

কিছুদিন আগেই বিদেশে বেড়াতে গিয়েছিলেন সেই জেসমিন। বর্ষবরণে সেখান থেকেই একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। আর সেই ছবিতে চেনা ‘গুঞ্জা’ থেকে অনেকটাই আলাদা দর্শকদের প্রিয় জেসমিন।

একটি ছবিতে বালির উপর ছোট কালো ড্রেস পরে ভেজা চুলে বসে আছেন তিনি। যথেষ্ট আবেদনময়ী লাগছে তাঁকে।

তবে এবার নতুন ছবি পোস্ট করলেন গুঞ্জা। আর সেখানে কালো স্যুইমস্যুটে সমুদ্রে ডুব দিয়েছেন। আর সেই ছবি ভক্তদের মনে দাগ কাটতে বাধ্য।

এর আগে অন্য একটি ছবিতে বর্ষবরণের রাতের ছবি দিয়েছেন তিনি। তাঁর পরণে ছোট কালো টপ আর সাদা হট প্যান্ট। আর নতুন বছরে প্রথম যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে তো তাঁকে রূপকথার পরীর মত লাগছে। তাঁর পরণে সাদা পোশাক।

অন্য একটি ছবিতে নীল সমুদ্রে ক্রুজের ডেকে বসে আছেন তিনি। পরেছেন ফ্লোরাল শর্ট স্কার্ট, ছোট হলুদ টপ আর আকাশি টুপি। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। সব মিলিয়ে এক নতুন অবতারে দেখা গিয়েছে জেসমিনকে।

শুধু অভিনেত্রী নয়, জেসমিন ভালো নাচেনও। ‘ভোলা মহেশ্বর’ সিরিয়ালে প্রথম পা রাখেন অভিনয়ের জগতে। পার্বতী হয়েছিলেন জেসমিন।