মুম্বই- প্রথম ছবি মুক্তির আগেই মা-কে হারিয়েছিলেন জাহ্নবী কাপুর। মায়ের স্মৃতি কখনওই ভোলা যায় না। তাই প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীর ছবি পোস্ট করেন তিনি। কিন্তু একবার অভিনব পদ্ধতিতে শ্রীদেবীর স্মৃতিকে বয়ে নিয়ে চলার সিদ্ধান্ত নিলেন জাহ্নবী।

সম্প্রতি জাহ্নবী একটি মার্সিডিজ মেব্যাচ কিনেছেন। এই গাড়িতেই বিশেষ ভাবে মায়ের স্মৃতি বয়ে নিয়ে চলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শ্রীদেবী গাড়িতে যে রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করতেন, সেই নম্বরেই নিজের গাড়ি রেজিস্ট্রেশন করার সিদ্ধান্ত নিয়েছেন জাহ্নবী।

শ্রীদেবীর মার্সিডিজ বেনজ এস ক্লাসের নম্বরে শেষ চারটি সংখ্যা ছিল ৭৬৬৬। জাহ্নবীর গাড়ির নম্বরেও শেষট চার সংখ্যা ৭৬৬৬। নতুন গাড়ির পাশে জাহ্নবীর এই ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জাহ্নবীর এই নতুন গাড়ির দাম ২-২.৩০ কোটি টাকা। এছাড়াও জাহ্নবীর কাছে একটি অডি ও মার্সিডিজ বেনজ জিএলএস রয়েছে। এবার তাঁর সংগ্রহে যুক্ত হলো এই নতুন মার্সিডিজ মেব্যাচ।

এই গাড়িটি দীপিকা পাডুকোন, জ্যাকলিন ফার্নান্ডেজ, হৃতিক রোশন, রানি মুখোপাধ্যায়, ইমরান হাশমি, করণ জোহর, রাকেশ রোশন, ভূষণ কুমারের কাছেও আছে।

প্রসঙ্গত, ধড়ক ছবিতে অভিনয় করে কেরিয়ার শুরু করেন জাহ্নবী। এই মুহূর্তে তিনি রাজকুমার রাওয়ের বিপরীতে রুহি আফজা নামে একটি হরর ছবির কাজ নিয়ে ব্যস্ত। এই ছবির জন্য আগ্রায় বেশ কিছুদিন শ্যুটিং করেছেন জাহ্নবী। এছাড়াও সম্প্রতি তিনি দ্য কার্গিল গার্ল নামে একটি ছবিতেও অভিনয় করছেন। এটি গুঞ্জন সাক্সেনার বায়োপিক।

দোস্তানা ২-তেও অভিনয় করছেন তিনি। এই ছবিতে কার্তিক আরিয়ান রয়েছেন জাহ্নবীর বিপরীতে।