জঙ্গিপুর: এবার নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হলেন মুর্শিদাবাদের জঙ্গিপুরের তৃণূল সাংসদ খলিলুর রহমান। নিজেই একটি ভিডিও পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন খলিলুর রহমান। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদেরও আইসোলেশনে থাকতে ও করোনা পরীক্ষা করানোর পরামর্শ দিয়েছেন এই সাংসদ।

লোকসভার অধিবেশন শুরুর আগে সাংসদদের করোনা পরীক্ষা করানোর নির্দেশ দিয়েছিলেন অধ্যক্ষ্য ওম বিড়লা। সেই নির্দেশ মেনেই করোনা পরীক্ষা করিয়েছিলেন জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমান। রিপোর্ট আসতেই দেখা যায় তাঁর শরীরেও বাসা বেঁধেছে নোভেল করোনাভাইরাস।

তবে সাংসদের কোনও উপসর্গ নেই। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। একটি ভিডিওবার্তায় তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সাংসদ নিজেই। গত কয়েকদিনে যাঁরাই তাঁর সংস্পর্শে এসেছেন প্রত্যেককে আইসোলেশনে থাকতে ও করোনা পরীক্ষা করাতে পরামর্শ দিয়েছেন এই তৃণমূল সাংসদ।

corona virus -2

রাজ্যে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ। প্রতিদিন ৩ হাজার বা তারও বেশি মানুষ নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। গত কয়েকমাসে একের পর এক জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন।

এবার সেই তালিকায় নবতম সংযোজন জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমান। জঙ্গিপুর মহকুমা হাসপাতালে করোনা পরীক্ষা করান সাংসদ খলিলুর রহমান। সোমবার রাতে তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I