জম্মু: আবারও জঙ্গি হানা ভূস্বর্গে। জম্মুর নাগরোটায় জঙ্গি হানা। ট্রাকে নাগরোটায় গিয়েছিলেন সেনা-জওয়ানরা। ট্রাক থামতেই সেনা-জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় নিরাপত্তারক্ষীরাও। জঙ্গিদের গুলিতে আহত হয়েছেন এক পুলিশকর্মী।

জঙ্গি হানা এবার জম্মুতে। নাগরোটায় সেনাকে লক্ষ্য করে গুলি জঙ্গিদের। এলাকায় তল্লাশির সময় অতর্কিতে জঙ্গি হানা। শুক্রবার ভোরে এলাকায় তল্লাশিতে যায় সেনা ও পুলিশ। মুহুর্তে ঝাঁকে ঝাঁকে গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দিতে শুরু করেন নিরাপত্তারক্ষীরাও। নিরাপত্তারক্ষীদের গুলিতে এক জঙ্গি নিহত হয়।

সংঘর্ষ চলাকালীন পরপর দুটি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। সুযোগ বুঝে পালিয়ে যায় কয়েকজন জঙ্গি। এলাকা ঘিরে জোরদার তল্লাশি শুরু করে সেনাবাহিনী। সেনা সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোরে রুটিন টহলদারিতে এলাকায় যায় সেনা ও পুলিশ। আগে থেকেই এলাকায় লুকিয়েছিল জঙ্গিরা। পাকিস্তান সীমান্ত পেরিয়ে ওই জঙ্গিরা ভারতে ঢোকে বলে জানা গিয়েছে। তবে জঙ্গিদের এই দলটি নতুন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

সেনা যেতেই গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেন নিরাপত্তারক্ষীরা। শুক্রবার এলাকার সব স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জঙ্গিদের খোঁজে এলাকায় চিরুনি তল্লাশি সেনার।