জলপাইগুড়ি:  শুক্রবার সকাল থেকেই জলপাইগুড়ি‌তে বৃষ্টি। লাগাতার বৃষ্টি ও নিম্নচাপের জেরে ফের জাঁকিয়ে শীত পড়েছে গোটা জলপাইগুড়ি জুড়ে। তাপমাত্রাও কমেছে অনেকটাই। আজ শুকবার সকাল থেকে সূর্যের দেখা মেলেনি। সকাল থেকে বৃষ্টি হচ্ছে জলপাইগুড়ি সহ ডুয়ার্সের বিভিন্ন এলাকায়।কোথাও কোথাও মাঝারি ও ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে। ফলে দিনভর অতিরিক্ত ঠান্ডার পরিবেশ রয়েছে জলপাইগুড়ি শহর সহ গোটা ডুয়ার্স জুড়ে।

পড়ুন আরও- স্কুলের পোশাকে নাচের ভঙ্গিমায় অশ্লীল শব্দ উচ্চারণ করে গান, ভাইরাল ভিডিও

রাস্তায় লোকজনের ভিড় অনেকটাই কম রয়েছে। বৃষ্টি ভেজা রাস্তায় সকলের হাতেই দেখা যাচ্ছে ছাতা। বিভিন্ন বাজারের দোকানগুলিতে একেবারেই খদ্দেরের দেখা নেই। আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, রাতেও হালকা বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে। অন্যদিকে, উত্তরবঙ্গের দু-এক জেলায় আজ শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে। বজ্র বিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টি হবে উত্তরবঙ্গের সব জেলাতেই। শনিবার থেকে বৃষ্টির পরিমাণ কমবে। রবিবার ও দু-এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

শুক্রবারও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এমনটাই জানাচ্ছে আলিপুর আবহাওয়া দফতর। হাওয়া অফিসের পূর্বাভাস দক্ষিণবঙ্গের সমস্ত জেলাতেই কম বেশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যেমনটা হয়েছে গত দিন তিনেকে। আজ ভোর রাতে একদফা বৃষ্টি হয়েছে কলকাতা ও হাওড়ায়। বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি হয়। হাওয়া অফিস আগেই জানিয়েছিল, আজ শুক্রবারও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার বজ্রবিদ্যুৎসহ বিকেল পাঁচটা থেকে রাত ন’টা পর্যন্ত টানা চার ঘণ্টা বৃষ্টি হয়। কোথাও কোথাও শিলা বৃষ্টিও হয়েছিল। ওইদিন থেকেই বিভিন্ন সময়ে বৃষ্টি হচ্ছে।