জলপাইগুড়িঃ মহামারীর আকার নিয়েছে করোনা ভাইরাস। একের পর এক দেশে ক্রমশ ছড়িয়ে পড়ছে এই রোগ। ইতিমধ্যে ভারতেও ঢুকে পড়েছে ভয়াবহ এই মারণ রোগ। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে ভার‍ত। করোনায় আক্রান্ত শতাধিকেরও বেশি মানুষ। তীব্র আতঙ্ক দেশজুড়ে।

প্রয়োজন না হলে রাস্তায় বের হওয়ার কোনও প্রয়োজন নেই, ইতিমধ্যে এই নির্দেশিকা দেওয়া হয়েছে। একদিকে যখন করোনা নিয়ে তীব্র আতঙ্ক ছড়াচ্ছে তখন মাছের মড়ক লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ি শহর সংলগ্ন অরবিন্দ গ্রাম পঞ্চায়েতের সাধুপাড়া এলাকায়।

স্থানীয় বাসিন্দা পল্লব সোমের পুকুরে এদিন সকাল থেকে একের পর এক মরা মাছ ভেসে ওঠে। ঘটনায় আতঙ্কিত পুকুরের মালিক থেকে স্থানীয় এলাকার বাসিন্দারা। কি কারণে মাছে এইভাবে মড়ক লাগলো তা বুঝতে পারছে না কেউই। বহুদিন ধরেই এই পুকুর সহ স্থানীয় এলাকার পুকুরগুলিতে মাছে চাষ হলেও এই ধরনের ঘটনা কখনও দেখা যায়নি। হঠাত করেই এদিন সকালে বহু মরা মাছ ভেসে আসতে দেখা যায়।

মাছ পচে গন্ধও ত্রছড়িয়ে পড়ে। কি কারণে এই ঘটনা ঘটেছে তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ঘটনা প্রাকৃতিক না কোনও মানুষের কুকর্মের ফল তা অবশ্য বলতে পারছে না কেউ। ঘটনায় মৎস্য দফতরের অভিযোগ জানানোর কথা ভাবছেন পুকুর মালিক। ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারাও। তাদের কথায়, এমনটা কখনও হয়নি। গোটা বিষয়টি প্রশাসনের দেখা উচিত।