কাঠুয়া: কাশ্মীর এবং ভারত বিরোধী অন্যান্য বিষয়গুলি নিয়ে চিন কী পাকিস্তানের পাশ থেকে সরে দাঁড়াতে চাইছে। এমনই শত আশঙ্কার মধ্যে শনিবার সারা রাত ধরে জম্মু ও কাশ্মীরের হীরানগর সেক্টরে সীমান্ত সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পর পর হামলা চালাল পাকবাহিনী।

সীমান্তে পাকিস্তানের ফের হামলার ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। জানা গিয়েছে জম্মু ও কাশ্মীরের হীরানগর সেক্টরের কাঠুয়াতে ভারত এবং পাকিস্তানের আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করে হীরানগর সেক্টরের কাঠুয়াতে সারারাত ধরে বিস্ফোরণ চালায় পাক-হামলাকারীরা। যদিও পাকিস্তানের তরফে এখনও পর্যন্ত এই হামলার ব্যাপারে কোনও রকম মন্তব্য শোনা যায়নি।

সংবাদ সংস্থা ‘এএনআই’এর রিপোর্টে জানিয়েছে, শনিবার রাত থেকে রবিবার ভোর সাড়ে পাঁচটা পর্যন্ত পাক রেঞ্জার্সদের এই হামলা চলে। যদিও ভারতীয় জওয়ানরা সজাগ থাকায় এই হামলায় ভারতীয় সেনার কেউ নিহত হয়নি বলে জানা গিয়েছে। হীরানগর সেক্টর সীমান্তে কর্মরত বিএসএফ সূত্রে এই খবর জানা গিয়েছে। বিএসএফ সংবাদ সংস্থাকে আরও জানিয়েছে, শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত পাক রেঞ্জার্স পরপর বিস্ফোরণ ঘটায় কাঠুয়া সীমান্তে। পাক বাহিনীর মূলত লক্ষ্য ছিল হীরানগর সেক্টরের সামরিক বাহিনীর যে এড়িয়া রয়েছে সেটি পুরোপুরি ভাবে ধ্বংস করে দেওয়া।