একজন নয়, ৪০০ জন মহিলার সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করেছেন এই ব্রিটিশ নাগরিক বেনি জেমস।  কিন্তু শতাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করে বেনির মনে হয়েছে সে অনেকটা সময় নষ্ট করে ফেলেছে।  শুধু তাই নয়, সেক্স নিয়ে জীবনে প্রচন্ড বিরক্ত হয়ে উঠেছেন।  শুধু তাই নয়, তাঁর জীবন নষ্ট হয়ে গিয়েছে বলেও দাবি তাঁর।

বেনি জেমস একজন টুইটার সেলেবব্রিটি।  তাঁর টুইটার ৯০ হাজার টুইটার ফলোয়ার রয়েছে।  মূলত প্লে-বয় হিসাবেই কাজ করেন বেনি।  জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে মহিলাদের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হত।  এরপর সরাসরি কোনও হোটেল কিংবা ফাঁকা বাড়িতে তৈরি হত মহিলাদের সঙ্গে যৌনতার সম্পর্ক।  বেনি জেমসের আক্ষেপ,” আমি একটি সুন্দর জীবন চেয়েছিলাম।  প্রথম প্রথম আমার মেয়েদের প্রতি চূড়ান্ত আকর্ষণ তৈরি হত।  কিন্তু আমি তাঁদের সঙ্গে সেক্স করার পর আমার সমস্ত আকর্ষণ শেষ হয়ে যেত”।  আর এভাবেই তাঁর জীবন নাকি শেষ হয়ে যাচ্ছে।

জেমসের দাবি, এহেন ভাবনা চিন্তার পর মনে হয় সবকিছু থেকে দূরে সরে যাব।  কিন্তু এরপরেও একের পর এক মহিলার সঙ্গে তৈরি হচ্ছে যৌন সম্পর্ক।  তিনি নাকি হাজারো চেষ্টারও পরও নাকি যৌন সঙ্গম থেকে দূরে থাকতে পারছেন না।  আর এই বিষয়ে সে একেবারেই ব্যর্থ! ফলে, সেক্স এখন তাঁর কাছে শুধুমাত্রই কর্তব্য।  অন্যকিছু নয়!