নয়াদিল্লি: ভারত সফরে এসেছেন ট্রাম্প দম্পতি। সঙ্গে রয়েছেন ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা। তিনি মার্কিন প্রেসিডেন্টের উপদেষ্টাও বটে। একসময়ের মডেল ইভাঙ্কাকে নিয়েও রয়েছে বিশেষ উৎসাহ। আর সফরের দ্বিতীয় দিনে সেই ইভাঙ্কা পরলেন বাংলার সিল্কের পোশাক।

মঙ্গলবার সকালে রাষ্ট্রপতি ভবনে যান ট্রাম্প দম্পতি। ছিলেন ইভাঙ্কা ও তাঁর স্বামী জ্যারেড কুশনার।

এদিন একটি সাদা পোশাক পরেন তিনি। বন্ধ গলা, ফুলহাতা শেরওয়ানি পরেছেন তিনি, সঙ্গে স্ট্রেট ফিট প্যান্ট।

ভারতীয় ডিজাইনার অনিতা ডোংরের তৈরি এই পোশাক। তিনি জানিয়েছেন, মুর্শিদাবাদ সিল্কের তৈরি এই পোশাক হাতে বানানো। তিনি বলেন, এই স্টাইল ২০ বছরের পুরনো কিন্তু আজও সমান প্রাসঙ্গিক।

অনিতা ডোংরের ওয়েবসাই্টে গেলে দেখা যাবে এই পোশাক। যার দাম ৮২,০০০ টাকা।

কিন্তু প্রথমদিন ইভাঙ্কা নাকি পুরনো পোশাক পরেই ভারত সফরে এসেছেন। ইভাঙ্কা বেছে নিয়েছিলেন প্রোয়েনজা স্কোলডার ব্র্যান্ডের হালকা নীলের উপর লাল ফ্লোরাল প্রিন্টের একটি ড্রেস। সব সময়ের মতো সুন্দর লাগছিল ইভাঙ্কাকে । কিন্তু এই প্রথম নয়। এর আগেও এই একই পোশাকে দেখা গিয়েছিল তাঁকে।

ভি-নেক এই পোশাকে এর আগে ২০১৯ সালে দেখা গিয়েছিল তাঁকে। সেই সময়ে তিনি আর্জেন্তিনা সফরে গিয়েছিলেন। এই পোশাকের দাম ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ৭১ হাজার টাকা। আর্জেন্টিনা সফরের সময়ে এই ড্রেসের সঙ্গে ইভাঙ্কা বেবি ব্লু রঙের একটি পাম্পস পরেছিলেন। সেই সময়ে ববকাট চুলের ছাঁট ছিল ইভাঙ্কার।

কিন্তু এদিন ভারত সফরে এই পোশাকের সঙ্গে একটি লাল জুতো পরেছিলেন তিনি। মিডল পার্টেড লং হেয়ারও ছিল মানানসই। সঙ্গে ছিল কানে দুল।