নিউইয়র্ক: বর্তমানে দীপিকা পাডুকোন তাঁর আপকামিং ছবি ‘xXx: Return of Xander Cage’ ছবির প্রোমোশন নিয়ে ব্যস্ত। কিছুদিন আগে ভিন ডিজেলের সঙ্গে মুম্বইতেও ছবির প্রোমওশন করে গেলেন। ভিন ডিজেল সেই প্রোমশনে রনভীর সিং-কে বয়ফ্রন্ড বলে সম্মোধন করলেও, ভিন ডিজেলের সঙ্গেও দীপিকার রসায়ন নিয়ে ছড়াচ্ছে অনেক গুজব।

এরই মধ্যে দীপিকা এক নতুন ইচ্ছা প্রকাশ করেছেন। পরের ছবিতে বলিউডের এই মস্তানি কাজ করতে চান রায়ান গসলিং এর সঙ্গে। সম্প্রতি তিনি একটি সাক্ষাৎকারে জানান, ‘লা লা ল্যান্ড’ ছবিটি তাঁর খুব ভালো লেগেছে। সঙ্গে রায়ানের অভিনয়ও তাঁর পছন্দ হয়েছে। তাই পরের ছবিতে রায়ানের সঙ্গেই স্ক্রিন শেয়ার করতে চান দীপিকা।

দীপিকা ছবিটি সম্পর্কে বলেন,ন “ছবিটির মধ্যে অনেক কিছু আছে, যেমন- অভিনয়, সততা এবং গান। এটি বিখ্যাত ক্লাসিক লাভ স্টোরিগুলির মধ্যে একটি”। এরপর রায়ান গসলিং এর পর তিনি বলেন, “তিনি অবশ্যই অসাধারণ, আর তিনি অবশ্যই একজন যাঁর সঙ্গে আমি কাজ করতে চাই”।

অর্থাৎ বোঝাই যাচ্ছে হলিউড গিয়ে আর বলিউডে চট করে ফেরার কোনও পরিকল্পনা নেই দীপিকার। হলিউডের লম্বা দৌড়েই আপাতত তিনি ব্যস্ত। কিন্তু এর মধ্যে রনভীরকে কতটা সময় দিতে পারবেন সেটাই দেখার।