কলকাতা: চমকের যেন শেষ নেই। শুরুটা ছিল বাগদান দিয়ে। তারপর বাওয়ালি রাজবাড়িতে জনজমাটি বিয়ে। গ্র্যান্ড রিসেপশন সব কিছুতেই সারপ্রাইজ। তবে এবারের চমক ছাপিয়ে গেল সব কিছুকে। ‘বাবা হতে চলেছেন রাজ চক্রবর্তী।’ টলিপাড়ায় কান পাতলে এমটাই শোনা যাচ্ছে।

খবরের সূত্রপাত সেই সোশ্যাল মিডিয়া। তবে এবার গুঞ্জনে বারুদ দিয়েছেন অভিনেতা জিৎ। পুরো গল্পটা বলতে গেলে দিন কতক আগে পিছিয়ে যেতে হবে। সেদিন মুক্তি পায় ‘সুলতান দ্য সেভিয়ার’-এর ট্রেলার। যা দেখার পর অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘কেয়া বাত # সুলতান দ্য সেভিয়ার জমে ক্ষী…।’ তারই উত্তরে নায়ক বলেন, ‘থ্যাঙ্কস রাজু বেটা। যব পাপা বনোগে বাতানা…’।

আরও পড়ুন: OMG! সকাল-সন্ধ্যে সঞ্জনার প্রেমে মাতোয়ারা যশ

এই এক ট্যুইটে টলিপাড়ায় শুরু হয়েছে জোর গুঞ্জনের। লোকের মুখে মুখে ফিরছে একটাই খবর, অন্তঃসত্ত্বা শুভশ্রী। আসলে লোকের কী দোষ! যে হারে চমক দিয়ে চলেছে রাক-শুভ তাতে সন্তানের খবর দিলে ঘাবড়ে যাবেন না মানুষ।

তবে একটা কিছু প্রশ্ন থেকে যাচ্ছে। বিয়ের পর কিন্তু বাচ্চাদের নিয়ে ছবি বানাচ্ছেন রাজ। আর তাতে আরও বাড়ছে সন্দেহ। কিন্তু সত্যি কী বাবা হতে চলেছেন পরিচালক। উত্তরএর জন্য আপনাদের অপেক্ষা করতে হবে আরও এক চমকের জন্য।

ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে।

আরও পড়ুন: দাদার পর এবার আইপিএল কেলেঙ্কারিতে নাম জড়াল সমলন প্রযোজকের

চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি-এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর। এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য! একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাশিকারিদের জালকে পুলিশের হাতে ধরিয়ে দিতে? এই নিয়ের তৈরি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। যা মু্ক্তি পেতে চলেছে এবার বড়দিনের মরশুমে।

আপাতত অরুণাচল প্রদেশে রয়েছে সিনেমার গোটা টিম। কারণ আপাতত শ্যুটিং চলছে সেখানে।