স্টাফ রিপোর্টার, কলকাতা: কিছু দিন আগেই আইপিএস অফিসারদের বদলি করা হয়েছিল । লোকসভা ভোটের আগে ফের আইপিএস অফিসারদের বদলি করা হলো। নবান্ন সূত্রে খবর, এটা রুটিন বদলি।

মঙ্গলবার নবান্ন থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে ৮ জন আইপিএস অফিসারসহ ১২ জন অফিসারকে বদলি করা হলো। আইজিপি এসসিআরবি পশ্চিমবঙ্গ অনির্বাণ রায় কে বদলি করা হলো আইজিপি এসসিআরবি নর্থ বেঙ্গল হেডকোয়ার্টার শিলিগুড়িতে। অরিন্দম দত্ত চৌধুরী ছিলেন ডিসি হেডকোয়ার্টার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটে, তাকে পাঠানো হল সিও এসএপি থার্ড ব্যাটেলিয়ান পদে। সিও এসএপি ১২ ব্যাটেলিয়ান পদে ছিলেন শ্রীমতি অঞ্জলি সিংহ, তাকে পাঠানো হল সিও এসএপি ১০ ব্যাটেলিয়ান পদে।

পঙ্কজ কুমার ডেভিড এসএস আইবি পশ্চিমবঙ্গ তাকে পাঠানো হলো ডিসি হেডকোয়ার্টার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে। এই পদে ছিলেন অমিতাভ বর্মা। তাকে পাঠানো হল এসএস আইবি পশ্চিমবঙ্গ পদে । সৈকত ঘোষ ছিলেন অ্যাডিশনাল এসপি (জোনাল) বারুইপুর জেলা পুলিশ, তিনি গেলেন অ্যাডিশনাল এসপি (রুরাল) পদে পূর্ব বর্ধমানে। সোমা দাস মিত্র এসএস সিআইডি পদে ছিলেন তিনি যাচ্ছেন এসপি (প্রশাসন) সিআইএফ পদে। কৃষ্ণাকলি লাহিড়ী এসপি (প্রশাসন) সিআইএফ ওয়েস্ট বেঙ্গল তাকে পাঠানোর হল এসএস সিআইডি পদে।

এছাড়া রাজ নারায়ন মুখোপাধ্যায় ছিলেন অ্যাডিশনাল এসপি (রুরাল) পূর্ব বর্ধমান তাকে পাঠানো হল অ্যাডিশনাল এসপি (রুরাল) হাওড়া । এই পদে ছিলেন বিশ্ব চাঁদ ঠাকুর তাকে পাঠানো হল অ্যাডিশনাল এসপি বারাসাত জেলা পুলিশ পদে। অভিজিৎ ব্যানার্জি অ্যাডিশনাল এসপি বারাসাত যাবেন অ্যাডিশনাল এসপি পূর্ব মেদিনীপুর কন্টাই। এই পদে ছিলেন ইন্দ্রজিৎ বসু, তাকে পাঠানো হল অ্যাডিশনাল এসপি (জোনাল) বারুইপুর জেলা পুলিশ পদে।