অনলাইনে শপিং যারা অভ্যস্ত তাদের জন্যে রোজ কোনও না কোনও অফার থাকছে। মাঝে মাঝে অবিশ্বাস্য কম দামে পাওয়া যায় বিভিন্ন ইলেক্ট্রেনিক ডিভাইস। এবার অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজনে Apple iPhone 6 এর 32GB দিচ্ছে দুর্দান্ত ডিস্কাউন্টে। যদিও ডিস্কাউন্ট চলছে স্পেস গ্রে রঙে সেলের জন্য। এমনিতে Apple iPhone 6 32GB স্পেস গ্রে ভেরিয়েন্টটির দাম Rs. 30,700 কিন্তু এই ডিস্কাউন্টের পরে এটি মাত্র Rs. 25,999 তে আপনি পেয়ে যেতে পারেন। এটি ক্যাশ অন ডেলিভারি অপশন অ্যাডেড। এর সঙ্গে এটিতে EMI এর অপশনও পাওয়া যাচ্ছে।

Apple iPhone 6 এর স্পেসিফিকেশন গুলি হল। এই ফোনটিতে 4.7-ইঞ্চির ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1334 x 750 পিক্সেল।। এতে 64-বিট কোয়াড-কোর অ্যাপেল A8 মোবাইল চিপস্টেক আছে। এর সঙ্গে এতে 1GB’র র‍্যাম আছে। এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 32GB।

Apple iPhone 6 এর ক্যামেরাও অসাধারণ। এই ফোনটিতে 8 মেগাপিক্সালের রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। এর সঙ্গে এতে 1.2MP ‘র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হেয়ছে। এই আইফোনের ব্যাটারি 1810mAH এর। এর ওজন 129 গ্রাম আর এটি একটি মেটাল বডি যুক্ত ফোন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।