স্টাফ রিপোর্টার, মালদহ: মাদক পাচারচক্রের আন্তর্জাতিক মূল পাণ্ডাকে গ্রেফতার করল নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দারা। বৃহস্পতিবার রাতে এনসিবির জোনাল অফিসের গোয়েন্দারা অতর্কিতে হানা দেয় মালদহে। ধৃতের কাছ থেকে প্রচুর মাদক উদ্ধার করে তাঁরা।

নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দাদের সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম নজরুল শেখ ওরফে নজরুল ইসলাম(৩৭)। কালিয়াচকের মোজমপুরের বাসিন্দা সে। আইনজীবী মানস ভট্টাচার্য জানান, চলতি বছর কালিয়াচক থেকে এনসিবির হাতে ধরা পড়ে কালু শেখ নামে এক ব্যক্তি।

আরও পড়ুন: ফরাক্কায় জাতীয় সড়ক সংস্কার নিয়ে বৈঠক

তার কাছ থেকে তথ্য পেয়ে এদিন এনসিবি মালদহে অভিযান চালানো হয়৷ সেখান থেকে মূল পাণ্ডাকে গ্রেফতার করা হয়। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় পাঁচ হাজার অ্যাম্পুল বুফ্রেনরফিন নামের ইনজেকশন। যার বাজার মূল্য কুড়ি লক্ষ টাকা। এই ইনজেকশন নেশার কাজে ব্যবহৃত হয়।

ধৃত কালু শেখ জেরার মুখে স্বীকার করে নিয়েছিল, তারা মোজমপুরের নজরুলের কাছ থেকে ওই অবৈধ ইনজেকশনের অ্যাম্পুল নিয়ে আসে৷ তারপর সেগুলিকে বাংলা, অসম সহ বাংলাদেশে পাচার করত৷ এরপরেই বৃহস্পতিবার রাতে জাল পেতে এনসিবির গোয়েন্দার গ্রেফতার করে নজরুলকে।

আরও পড়ুন: বার্সা ম্যাচে ১২ জনে খেলে কলঙ্কিত বাগান

ধৃতকে শুক্রবার এডিজে দ্বিতীয় আদালতে তোলা হয়। ধৃতকে আট দিনের হেপাজতে নেওয়ার আবেদন করা হয়েছে৷ এই ঘটনায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷

আরও পড়ুন: স্ত্রীকে খুন করে স্বামীর স্বীকারোক্তি