institute of banking personnel বা ibps কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে।

জানা গিয়েছে assistant programmer, analyst programmer, it system, support engineer সহ বেশ কয়েকটি পোস্টে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ৮.২.২০২১। শূন্য পদ রয়েছে ৬ টি।

যার মধ্যে analyst programmer 1, analyst programmer 2 it system support engineer 1, it engineer 2 টি পদ রয়েছে। প্রার্থীদের এই সকল পদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক হতে হবে। অথবা বি ই ব, টেক করতে হবে। it ss engineer এর ক্ষেত্রে প্রার্থীদের be / b tech করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য বিজ্ঞপ্তি দেখতে হবে। প্রার্থীদের বয়স ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন মাসিক ৫৪১২০ হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের অনলাইন পরীক্ষা, ইন্টার ভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে হলে প্রার্থীদের www.ibps.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০০ টাকা দিতে হবে। প্রার্থীদের অফসিয়াল ওয়েবসাইট মারফত অনলাইনে ফর্ম ফিল আপ করতে হবে বলে জানানো হয়েছে।

এছাড়া প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে এই পদের জন্য। নতুন বছরে এই বিজ্ঞপ্তি যথেষ্ট গুরুত্বপূর্ণ হবে বলে মনে করছেন চাকরি প্রার্থীদের কাছে। অনেকেই আবেদন করবেন বলে মনে করা হচ্ছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।