স্টাফ রিপোর্টার, বনগাঁ: পথ দুর্ঘটনায় গুরুতর জখম বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। বর্তমানে তিনি বনগাঁ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তার মাথায় গুরুতর চোট লেগেছে বলে পরিবার সূত্রে খবর।

এই ঘটনার পর উত্তেজিত জনতা হাঁসপুর-গাইঘাটা রোড অবরোধ করে। গাইঘাটা থানার পুলিশ এসে অবরোধ তুলতে এলে ব্যাপক ঝামেলা হয়৷ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি৷ ঘটনাস্থলে ব্যাপক উত্তেজনা রয়েছে। পরিস্থিতি সামলাতে পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে বলে অভিযোগ।স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, শান্তনুকে খুনের চক্রান্ত করা হয়েছে। গোটাটাই পরিকল্পিত ছিল। শাসক দল অভিযোগ উড়িয়ে দিয়েছে।

বিজেপি জানা গিয়েছে, বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের সমর্থনে শনিবার সকালে কল্যাণীতে একটি রোড শো করার কথা ছিল দলের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের। সেই কর্মসূচিতে যোগ দিতে ঠাকুরনগরের বাড়ি থেকে কল্যাণী যাচ্ছিলেন শান্তনু। পথেই তাঁর গাড়িতে পুলিশের একটি গাড়ি মুখোমুখি এসে ধাক্কা মারে৷শান্তনু ঠাকুরকে বনগাঁর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

মতুয়া মহাসঙ্ঘের প্রধান শান্তনু লড়ছেন তাঁর জেঠিমা তথা বিদায়ী তৃণমূল সাংসদ মমতাবালা ঠাকুরের বিরুদ্ধে। তা নিয়ে মতুয়া ঠাকুরবাড়ির অন্দরে উত্তাপ তো বেড়েছেই, টানাপড়েন বেড়েছে বিজেপি-তৃণমূলেও। এ দিনের দুর্ঘটনা নিঃসন্দেহে বনগাঁর নির্বাচনে উত্তাপ বাড়ল বলেই মনে করছে রাজনৈতিকমহল।