Infinix সংস্থা বাজারে Note 10 Pro স্মার্ট ফোন লঞ্চ করার জন্য কাজ করছে। কিছুদিন আগে একটি অনলাইন মাধ্যমে আসন্ন স্মার্ট ফোনটির রিটেল বক্স এবং আকার প্রকাশ করা হয়েছিল। আর সম্প্রতি XDA Developers স্মার্ট ফোনের ছবি এবং রঙের কথা উল্লেখ করেছে Note 10 Pro।

সংস্থা গ্রাহকদের জন্য দুটি বিকল্পে Infinix Note 10 Pro স্মার্ট ফোনটি লঞ্চ করতে চলেছে। একটি বেগুনী রঙের এবং অন্যটি গ্রেডিয়েন্ট রঙের যা অন্যান্য অ্যান্ড্রয়েড স্মার্টফোনের মতো। এর পাশাপাশি থাকতে পারে ৬.৯ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে একটি ৯০ হার্জ রিফ্রেস রেট ব্যবস্থা। গুগল কনসোল তাদের তালিকায় বৈশিষ্ট্যের মধ্যে যুক্ত করেছে ১০৮০ × ২০৪০ পিক্সেল এবং ৪৮০ পিপিআই পিক্সেল ডেনসিটি পরিষেবার কথা। এছাড়াও এই তালিকায় স্ক্রিনের ওপরের মাঝে পাঞ্চ হোল কাটআউট একটি সেলফি সেন্সার থাকবে বলেও উল্লেখ করা হয়েছে।

বেশ কিছুদিন আগে দাবি করা হয়েছিল আসন্ন স্মার্ট ফোনের রিয়ার প্যানেলে পাঁচটি লেন্স থাকবে। তবে সম্প্রতি প্রকাশ হওয়া লাইভ ইমেজে উল্লেখ করা হয়েছে Infinix Note 10 Pro তে থাকতে পারে একটি কোয়াড ক্যামেরার সঙ্গে এলইডি ফ্ল্যাশের ব্যবস্থা। একটি ৬৪ মেগাপিক্সেল প্রধান লেন্সের সঙ্গে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা Infinix স্মার্ট ফোনে মিলবে বলে গুজব শোনা গেছে। এর পাশাপাশি চালনা করার জন্য থাকবে Android 11 এর সঙ্গে XOS 7.6 পরিষেবা।

স্টোরেজের জন্য Infinix Note 10 Pro মিলতে পারে MediaTek G90 chipset, যার সঙ্গে যুক্ত থাকবে 8GB RAM এবং 256GB native স্টোরেজ। এই পর্যাপ্ত স্টোরেজ ছাড়াও অধিক স্টোরেজ ব্যবহারের সুবিধাও মিলতে পারে গ্রাহকদের। ব্যাটারি পরিষেবার জন্য থাকবে ৫,০০০ মেগাহার্জের একটি ব্যাটারি, যা ৩৩ ওয়াট দ্রুত চার্জিং পরিষেবা সমর্থন করবে।

ছবি এবং বৈশিষ্ট্য প্রকাশ করা হলেও আসন্ন স্মার্ট ফোনটি কবে বাজারে লঞ্চ করা হবে তা ঘোষণা করা হয়নি। মনে করা হচ্ছে খুব শীঘ্রই বাজারে লঞ্চ করা হতে পারে Infinix Note 10 Pro স্মার্ট ফোনটিকে। দামের বিষয়ে উল্লেখ করতে গিয়ে বলা হয়েছে আসন্ন স্মার্ট ফোন মিলতে পারে ২০,০০০ টাকায়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.