কলকাতা:  অভিনেত্রী ইন্দ্রানী হালদারের বাড়িতে শোকের ছায়া। প্রয়াত অভিনেত্রীর ভাই। রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া সিনে জগতে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইন্দ্রাণী জানিয়েছেন, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন ইন্দ্রনীল হালদার। লক্ষ্মীপুজোর পরেই ইন্দ্রনীলকে হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কয়েকদিন হাসপাতালেই চিকিৎসা চলে বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে তাঁর আক্ষেপ, শেষ চেষ্টা করেও ভাইকে বাঁচানো সম্ভব হল না। যদিও এর আগে বহুবার হাসপাতালে ভর্তি হলেও ফিরে এসেছেন, কিন্তু এবারটা আর হল না। ভাইয়ের চলে যাওয়াটা ইন্দ্রাণী হালদার কিছুতেই মেনে নিতে পারছেন না। শুধু তিনিই নন, ইন্দ্রনীলের চলে যাওয়াটা বাংলা সিনে জগতের অনেকেই মেনে নিতে পারছেন না। যেমন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে শোকবার্তা দিয়েছেন।

পড়ুন আরও- BREAKING: ভোটার কার্ড ভেরিফিকেশনের সময়সীমা বাড়াল নির্বাচন কমিশন

তিনি লিখেছেন, “বুড়ো দা …… কথা শুনলে না তুমি… কারোর কথাই শুনলে না.. ভাবলেও না কারোর কথা.. কিচ্ছু বলার নেই আর | তোমরা ঠিক থেকো মামণি দি Indrani Halder | আর কি বলবো?এবার শান্তি পাও Indranil Halder. Rest in peace !!!!!!!!!!!”।

পড়ুন আরও- বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন চারবারের বিধায়ক

উল্লেখ্য, ইন্দ্রনীল একাধিক সিনেমাতে কাজ করেছেন। এমনকি বোন ইন্দ্রাণী সেনের সঙ্গেও সিনেমাতে কাজ করেছেন। পড়ুন আরও- প্রত্যেকদিন ২ জিবি ডেটা সঙ্গে ৮ লক্ষ টাকার কভার, দারুণ প্ল্যান এয়ারটেলের

তথ্য সূত্র- ইটিভি ভারত নিউজ পোর্টাল