কলকাতা:  চাকরি প্রার্থীদের কথা ভেবে কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিসটিকাল ইন্সটিটিউট বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হচ্ছে। ১৭ টি পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। স্থায়ী ভিত্তিতে এই নিয়োগ হবে বলে জানা গিয়েছে।

আবেদন করার শেষ দিন ৩১.৭.২০২০।

associate scientist-a-computer। শূন্যপদ-১২।

শিক্ষাগত যোগ্যতা- কম্পিউটার সাইন্স বা কম্পিউটার এপ্লিকেশন নিয়ে মাস্টার্স করতে হবে। এছাড়াও ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ৩৫ বছরের মধ্যে প্রার্থীদের বয়স হতে হবে।

বেতন- ৪৪৯০০-১৪২৪০০.

associate scientist-a-geology। শূন্য পদ-১।

শিক্ষাগত যোগ্যতা-জিওলজি নিয়ে মাস্টার্স করতে হবে তার সঙ্গে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া কোন গবেষণার কাজে যুক্ত থাকতে হবে। বয়স-৩৫ বছরের মধ্যে।

বেতন-৪৪৯০০-১৪২৪০০।

associate scientist-a-library science। শূন্য পদ-১। শিক্ষাগত যোগ্যতা-লাইব্রেরি সাইন্স নিয়ে মাস্টার্স করতে হবে। এছাড়া ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ৩৫ বছরের মধ্যে প্রার্থীদের বয়স হতে হবে।

বেতন-৪৪৯০০ টাকা থেকে ১৪২৪০০টাকা পর্যন্ত

নিয়ম মাফিক প্রার্থীদের তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর অনগ্রসর শ্রেনীর ক্ষেত্রে ৩ বছর বয়সের ছাড় দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিস্তারিত জানার জন্য https://www.isical.ac.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য ওয়েবসাইটে রয়েছে। আগ্রহী প্রার্থীরা এই ওয়েবসাইতের সাহায্য আবেদন করতে পারবেন। দ্রুত আবেদন করতে জানানো হয়েছে প্রার্থীদের।

Proshno Onek II First Episode II Kolorob TV