নয়াদিল্লি: করোনা মোকাবিলায় যুদ্ধ করছে সব দেশ। ভারত ও পাকিস্তান দুই দেশেই ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এর মধ্যেও বন্ধ হল না সীমান্তের যুদ্ধ।

পরপর দু’দিন সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পরপর দু’দিন পাকিস্তান গুলি চালায় ভারতের সেনা ঘাঁটি লক্ষ্য করে। আর তারব জবাব দিতেও পিছপা হয়নি ভারত। ভারতীয় সেনার গুলিতে মৃত্যু হয়েছে দুই পাক জওয়ানের।

সেনাবাহিনী সূত্রে খবর, পুঞ্চ সেক্টরে গুলি চালিয়েছে পাক সেনা। আর তারই জবাব দেয় ভারত। বুধবার ও বৃহস্পতিবার, পরপর দু’দিন গোলাগুলি চলে সীমান্তে।

কিছুদিন আগেও সংঘর্ষ বিরতি ভেঙে হামলা চালিয়েছিল পাক সেনা।

গত সপ্তাহে উত্তর কাশ্মীরের উরি সেক্টরে এই গুলিচালনার ঘটনা ঘটেছে। পাকিস্তানের গুলি চালানোর পরেই পালটা জবাব দিতে বাধ্য হয়, ভারতীয় সেনাও।

স্থানীয় সূত্রে খবর, বেশ কয়েকঘন্টা ধরে লাগাতার গোলা বর্ষণ করে পাকিস্তান। পাক বাহিনীর ছোঁড়া শেলের আঘাতে একটি বাড়ির বেশ কিছু অংশ ভেঙে পড়ার খবর পাওয়া গিয়েছে। সৌভাগ্যবশত, এই পাকহানায় কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি।

পক বাহিনীর ছোঁড়া মর্টারগুলি হাতলাঠাঙ্গা, সিলিকোট, চূড়ুন্দা গ্রামে এসে পড়ে। এই গ্রামগুলি সবকটিই প্রায় জিরো লাইনে অবস্থিত। খুব স্বাভাবিক ভাবেই পাক সেনার এই হামলায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকাবাসীদের মধ্যে।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।