নয়াদিল্লি: নতুন ইন্ডিয়ান আইডল। এবার শিরোপা উঠল ভাতিন্দার সানি হিন্দুস্তানির মাথাতে। এই রিয়্যালিটি শো চলাকালীন বেশিরভাগ সময়েই তিনি গাইতেন নুসরাত ফতেহ আলি খানের গান। যা বারবার মুগ্ধ করেছিল বিচারকদের। বারংবার গান দিয়ে নিজেকে এই মঞ্চে প্রমাণ করার ফলস্বরূপ ইন্ডিয়ান আইডল ১১-র বিজয়ী সানি হিন্দুস্তানি।

অডিশনের সময় থেকেই তাঁর গলা নজর কেড়েছিল বিচারকদের। এই শোয়ের প্রাক্তন বিচারক অনু মালিক তাঁর গান শুনে দাঁড়িয়ে বাহবা দিয়েছিলেন। তাঁর সানির গান শুনে মনে হয়েছিল স্বয়ং নুসরাত ফতেহ আলি খান মঞ্চে দাঁড়িয়ে গান গাইছেন। তাঁর অডিশনের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

ফাইনালে সানি মেলেডিতে বাজিমাত করেছেন। তাঁর মেলেডিতে ছিল, ‘মেরে রক্সা কমর’ ও ‘হালকা হালকা সুরর’। তাঁর গান শুনে মুগ্ধ হন আয়ুষ্মান খুরানাও।

এই শো তে ফার্স্ট রানার আপ হয়েছেন রোহিত রাউত এবং সেকেন্ড রানার আপ হয়েছেন অঙ্কনা মুখোপাধ্যায়। দুজনেই পেয়েছেন ৫ লক্ষ টাকা করে পেয়েছেন। এছাড়াও রিধাম কল্যাণ এবং অদ্রিজ ঘোষ এই অনুষ্ঠানে চতুর্থ এবং পঞ্চম হওয়াতে পেয়েছেন ৩ লক্ষ টাকা। তাঁর পাশপাশি অন্যান্য ফাইনালিস্টরাও পেয়েছেন একাধিক উপহার।