আগরতলা: করোনাভাইরা আক্রান্ত সন্দেহে ভারতীয়কে  আন্তর্জাতিক চেকপোস্ট আখাউড়া থেকে ফেরত পাঠাল বাংলাদেশ অভিবাসন বিভাগ। ওই ব্যক্তির নাম সুভাষ সরকার। তিনি ত্রিপুরার বাসিন্দা।

জানা গিয়েছে, আগরতলার  মধ্য ভুবন বন এলাকার বাসিন্দা সুভাষ। তার পিতার নান শরৎ সরকার। ভিসা নিয়ে তিনি বাংলাদেশেরর সিলেটে যাচ্ছিলেন। সেখানকার লখাই উপজেলায় তাঁর আত্মীয় থাকেন।

এর আগে ত্রিপুরার বাসিন্দা এক ব্যক্তির করোনাভাইরাসে মৃত্যু হয় সুদূর মালয়েশিয়ায়। সেই ঘটনার পর বাংলাদেশ সীমান্তে এই প্রথম করোনা আক্রান্ত সন্দেহে একজনের সন্ধান মিলল।

মঙ্গলবার আখাউড়া সীমান্তের বাংলাদেশ অভিবাসন বিভাগের কর্মীরা তার দেহে নিয়ম মাফিক পরীক্ষা চালান। তখনই দেখা যায় সুভাষ সরকারের দেহের তাপমাত্রা বেশি। 

এরপরে বাংলাদেশ অভিবাসন বিভাগ সুভাষ সরকারকে মাস্ক পরিয়ে দেয়। নো-ম্যানস ল্যান্ড থেকেই ভারতে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। এদিকে ভারতের অভিবাসনকর্মীরাও দ্রুত সুভাষ সরকারের পরীক্ষা শুরু করেন। 

জানা গিয়েছে তাঁর দেহের তাপমাত্রা অত্যাধক বেশি। এটি সাধারণ জ্বর হতে পারে। আর করোনা ভাইরাসের প্রাথমিক লক্ষণ হল সাধারণ জ্বর। ফলে দ্রুত সুভাষ সরকারের চিকিৎসা শুরু হয়েছে।

Proshno Onek II First Episode II Kolorob TV