নয়াদিল্লিঃ  কর্মী নিয়োগের জন্য এবারে বিজ্ঞপ্তি প্রকাশ করল ভারতীয় সেনাবাহিনী। জানানো হয়েছে army recruiting office siliguri এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

মূলত solddier general duty, soldier technical, soldier technical (avaiation, aammunition examiner), soldier nurshing assistant , soldier clerk/ store keeper technical and soldier tradesman সহ একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। অনলাইনে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৮.১২.২০২০। soldier general duty পদের জন্য প্রার্থীদের ১০ পাস করতে হবে। পাশপাশি জানানো হয়েছে ৪৫ শতাংশ নম্বর রাখতে হবে।

প্রার্থীদের বয়স ১৭.৫ থেকে ২১ বছরের মধ্যে হতে হবে। soldier technical পদের জন্য প্রার্থীদের ১০+২ করতে হবে বিজ্ঞান নিয়ে এবং ৫০ শতাংশ নম্বর রাখতে হবে।

প্রার্থীদের বয়স ১৭.৫ থেকে ২৩ বছরের মিধেয় রাখতে হবে। soldier technical( aviation/ammunition examiner) পদের জন্য প্রার্থীদের ১০+২ করতে হবে।

তার সঙ্গে ৫০ শতাংশ নম্বর রাখতে হবে। প্রার্থীদের বয়স ১৭.৫ থেকে ২৩ বছরের মধ্যে থাকতে হবে। soldier nurshing assistant পদের জন্য প্রার্থীদের ১০+২ করতে হবে।

প্রার্থীদের বয়স হতে হবে ১৭.৫ থেকে ২৩ বছরের মধ্যে। এছাড়া বেশ কিছু পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিস্তারিত জানার জন্য www.joinindianarmy.nic.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

এছাড়া প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। জরুরি তথ্য- ইন্টারনেট থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই সংশ্লিষ্ট দফতরের ওয়েবসাইট ভালো করে নজর রাখুন।

সপ্তম পর্বের দশভূজা লুভা নাহিদ চৌধুরী।