শ্রীনগর:  পাকিস্তানের মাটিতে বড়সড় প্রত্যাঘাত। দুই পাকিস্তান সেনার জওয়ানকে খতম করল ভারতীয় সেনা। একই সঙ্গে সীমান্তের ওপারে ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। ভারত-পাকিস্তান সীমান্তের হাজিপুর সেক্টরে এই ঘটনাটি ঘটেছে। অবস্থা এমন জায়গায় পৌঁছেছে যে সাদা পতাকা উড়িয়ে ভারতীয় সেনার মারে খতম হওয়া জওয়ানদের মৃতদেহ আন্তজাতিক সীমান্ত থেকে তুলে নিয়ে যায় পাকিস্তান সেনা। যা ভারতীয় সেনার ক্যামেরায় স্পষ্ট ধরা পড়েছে।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে লাগাতার সীমান্তে ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে শেলিং চালিয়ে যাচ্ছে পাকিস্তান সেনা। শুধু সেনা ছাউনি টার্গেট করাই নয়, একেবারে সীমান্ত সংলগ্ন গ্রামগুলিকেও টার্গেট করছে পাকিস্তান সেনা। অন্যদিকে ক্রশ ফায়ারিংয়ের আড়ালে লাগাতার সীমান্ত পেরিয়ে জঙ্গি অনুপ্রবেশ ঘটাচ্ছে পাকিস্তান। এই অবস্থায় পাকিস্তানের মাটিতে বড় প্রত্যাঘাত ভারতীয় সেনার। যাতে পিছু হটতে বাধ্য হল পাকিস্তান সেনা। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে লাগাতার বিনা প্ররোচনাতে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে আসছিল পাকিস্তান।

এই অবস্থায় কড়া ভাষায় পাকিস্তান সেনাকে জবাব দিতে শুরু করে ভারতীয় সেনা। পালটা প্রত্যাঘাতে ব্যাপক ক্ষতি হয় সীমান্তের ওপারে। ভারতীয় সেনার মারে খতম হয় দুই পাক সেনা। আলো ফুটলে সাদা পতাকা উড়িয়ে সেই দেহ তুলে নিয়ে যায় পাকিস্তান। আর ক্যামেরা বন্দি করা হয়।

ভারতীয় সেনার হুঁশিয়ারি, একটা গুলি চললে দশটা গুলি চলবে।