নয়াদিল্লি: এবার আপনিও পাকিস্তানে ঢুকে গুঁড়িয়ে দিতে পারেন বালাকোটের জঙ্গি ঘাঁটি। কিংবা শত্রু বিমান তাড়া করতে করতে ঢুকে পড়তে পারেন পাকিস্তানের আকাশে। হয়ে উঠতে পারেন সেই সাহসী পাইলট। তবে ভবিতব্যটা অভিনন্দন বর্তমানের মত হবে কিনা, তা বলা মুস্কিল।

এয়ার ফোর্সে যোগ দিতে হবে না, বাড়িতে বসেই এমন সব সাহসী অভিযানের জন্য বিশেষ গেম নিয়ে এল ইন্ডিয়ান এয়ার ফোর্স। যাঁরা গেম খেলতে ভালোবাসেন, আবার এয়ার ফোর্সের ব্যাপারেও উৎসাহী, তাঁদের জন্যই এই গেম। অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য এই গেম লঞ্চ করতে চলেছে এয়ার ফোর্স। ইতিমধ্যেই সেই গেমের টিজার প্রকাশ করা হয়েছে, যা দেখলে গায়ে কাঁটা দেবে। চলতি আসের শেষেই প্লে স্টোরে চলে আসবে গেমটি।

টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, মিগ-২১ বিমান এগিয়ে যাচ্ছে। আর পাইলট হিসেবে দেখা যাচ্ছে উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের প্রতিকৃতি। গোঁফ দিয়েই তাঁকে চেনা যাচ্ছে।

একাধিক বিমান ও হেলিকপ্টার ব্যবহার করা হয়েছে ওই গেমে। এর মধ্যে রয়েছে বম্বারও। আকাশেও যুদ্ধ করা যাবে এই গেমে। খুব স্বাভাবিকভাবেই কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠবে এই গেম।

৩১ জুলাই থেকে অ্যান্ড্রয়েড ও আইওএসে ডাউনলোড করা যাবে এই গেম। এতে থাকবে সিঙ্গল প্লেয়ার ও মাল্টি প্লেয়ার মোড। এই গেম অনেককে এয়ার ফোর্স যোগ দেওয়ার ক্ষেত্রে উৎসাহিত করতে পারে।