নয়াদিল্লি: ভোটের শুরু থেকেই সবাই বলে আসছিলেন লড়াইটা হবে মোদী বনাম কেজরিওয়াল। তবে ফলাফলের সকাল বলছে, ফের ফিরছেন কেজরিওয়াল। ট্রেন্ড যেদিকে যাচ্ছে তাতে, এখনও পর্যন্ত বিপুল পরিমাণ আসনে এগিয়ে আপ। স্বাভাবিকভাবেই উল্লাস শুরু হয়ে গিয়েছে আপের দফতরে।

কর্মীদের মাথায় টুপি। টি-শার্টে লেখা ‘লাগে রহো কেজরিওয়াল।’ নীল-সাদা বেলুনে সাজানো মঞ্চ। আর সেখানে শুধুই উল্লাসের ছবি। প্রত্যেকের চোখে-মুখে আত্মবিশ্বাস ঝরে পড়ছে। ট্রেন্ড যেদিকে এগোচ্ছে এই নিয়ে তৃতীয় জয়ের সাক্ষী হতে পারে আম আদমি পার্টি।

সেই ভিড়ের মধ্যে থেকেই এক কর্মী বলে উঠলেন, ‘আজ ইন্ডিয়া জিত রাহা হ্যায়, পাকিস্তান হার রাহা হ্যায়।’

সোমবারই দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়া বলেন, ‘আমাদের জয় বুঝিয়ে দেবে, আসলে দেশপ্রেম কি জিনিস। রাজনীতিতে সুযোগ পেলে মানুষের জন্য কাজ করা যায়। স্কুল কিংবা হাসপাতাল করা যায়।’ তাঁর কথায়, ‘বিজেপি একদিকে স্কুল আর হাসপাতালের কথা বলছে আর আদতে হিন্দু-মুসলিম বিভেদের পরিবেশ তৈরি করছে।’

সকালের ট্রেন্ডের পরও বিজেপি নেতা মনোজ তিওয়ারি বলছেন, ‘অবাক হবেন না যদি বিজেপি ৫৫ আসনে জিতে যায়।’ তাঁর এই মন্তব্যে চাঞ্চল্য ছড়িয়েছে।

মনোজ তিওয়ারি জানিয়েছেন, “আমি চিন্তিত নয়, আমি আত্মবিশ্বাসী যে আজকের দিনটা বিজেপির জন্য খুব ভালো। আমরাই ক্ষমতায় আসছি। অবাক হবেন না যদি বিজেপি ৫৫ আসনে জিতে যায়”।