তিমিরকান্তি পতি, বাঁকুড়া: সারা রাজ্যের সঙ্গে বাঁকুড়া জেলা জুড়ে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। মঙ্গলবার পরীক্ষার প্রথম দিনে ছাত্র ছাত্রীদের জীবনের প্রথম বড় পরীক্ষায় পাত্রসায়র পুলিশ ও ব্লক প্রশাসন তাদের পাশে দাঁড়ালো।

এদিন এলাকার চারটি পরীক্ষা কেন্দ্রের পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রত্যেকের হাতে একটি করে পেন তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন বিডিও প্রসন্ন মুখোপাধ্যায়, থানার ভারপ্রাপ্ত আধিকারিক প্রসেনজিৎ দাস সহ ব্লক ও পুলিশ প্রশাসনের আধিকারিকরা।

প্রসঙ্গত পাত্রসায়রের বেলুট উচ্চ বিদ্যালয়, পাত্রসায়ের বালিকা বিদ্যালয়, বালসী হাই স্কুল ও বাঁকিশোল অক্ষয় কুমার ইনস্টিটিউটে এবার এখানকার পরীক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছেন।

প্রশাসনের এই উদ্যোগে খুশি পরীক্ষার্থী থেকে অভিভাবক সকলেই। পরীক্ষার্থী গোরাচাঁদ বেজ, দিয়া গঙ্গোপাধ্যায়রা প্রত্যেকেই প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে। তাদের কথায়, জীবনের প্রথম বড় পরীক্ষায় যেভাবে প্রশাসনিক আধিকারিকরা তাদের পাশে দাঁড়ালেন তা সত্যিই অভিনব বলে বলে তারা জানিয়েছে। অভিভাবক সুজাতা গঙ্গোপাধ্যায়, দীপক হাটিরাও প্রশাসনিক এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।