কলকাতা- বাংলা গানের জগতে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। প্রাক্তন ছবিতে গান গেয়ে জাতীয় পুরস্কার পাওয়ার পরে আর থেমে থাকতে হয়নি ইমনকে। তাঁর সুকন্ঠে মুগ্ধ ভক্তরা। গান এমন একটি শিল্প যা দিয়ে একটা অন্য সময়ে ভ্রমণ করে আসা যায়। আবার গান দিয়েই মন জয় করা যায়। গান শুনেই পড়ে ফেলা যায় শিল্পীর ভিতরটাও। আর এই শিল্পে যে ইমন একজন সফল ব্যক্তিত্ব তা বলার অপেক্ষা রাখে না। তাই তাঁর ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু ইমন কার ভক্ত জানেন কি!

টলিউডেরই এক প্রথম সারির অভিনেতার বড় ভক্ত তিনি। একাধিকবার সেই কথা নিজেই বলেছেন ইমন। আর সেই অভিনেতা হলেন আবির চট্টোপাধ্যায়। সংবাদমাধ্য়মের সামনে আগেও বলেছেন ইন্ডাস্ট্রিতে তাঁর ক্রাশ হলেন আবির। আবিরের জন্মদিনেও তাই মিষ্টি ছবি শেয়ার করলেন গায়িকা।

আজ ১৮ নভেম্বর আবিরকে জন্মদিনে অন্যান্য তারকারাও শুভেচ্ছা জানান। ইমন তাঁর ও আবিরের একসঙ্গে একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, “হ্যাপি বার্থডে গো ক্রাশ। তুমি আমার প্রিয়। ব্যাস।”

ইমন ও আবিরের এই ছবিতে ভক্তরাও কমেন্ট করেন এবং অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, এই মুহূর্তে আবির অসুর ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে আবিরের বিপরীতে রয়েছেন নুসরত জাহান। রয়েছেন জিৎ। অসুর এই বছরই শীতে মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে সম্প্রতি পূর্ব পশ্চিম দক্ষিণ উত্তর আসবেই ছবিতে গান গেয়েছেন ইমন। রাজর্ষি দে পরিচালিত এই ছবিতে দেবজ্যোতি মিশ্রর কথায় ও অনির্বাণ মুখোপাধ্যায়ের সুরে রিনটিন গানটি গেয়েছেন ইমন। গানটি সম্প্রতি মুক্তি পেয়েছে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২২ নভেম্বর।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.