কলকাতা- পুজোর আগেই বাগদান পর্ব সেরে ফেলেছেন গায়িকা ইমন চক্রবর্তী। সোমবার সন্ধেয় সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল করেছেন তিনি। করোনা কালের জন্য ঘরোয়া ভাবেই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে এনগেজমেন্ট সেরেছেন ইমন।

তারই কিছু মুহূর্ত নিয়ে তৈরি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে শেয়ার করেছেন গায়িকা। ভিডিওয় দেখা যাচ্ছে তারকা জুটিকে আশীর্বাদ করছেন ইমনের বাবা। এছাড়াও ছিলেন দুজনের পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন। ইমন বাগদানের জন্য পরেছিলেন মভ ও সোনালির মিশেলে একটি শাড়ি।

সঙ্গে স্টেটমেন্ট নেকপিস ও কানে দুল। মাথার খোঁপায় জুঁই ফুলের মালা নজর কাড়ছিল। অন্যদিকে নীলাঞ্জন পরেছিলেন সাদা কুর্তা। ইমন ও নীলাঞ্জনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ে।

দুজনকেই ভক্তরা শুভেচ্ছা বার্তা দিয়েছেন। বহুদিন ধরেই জল্পনা চলছিল যে ইমন সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে সম্পর্কের রয়েছেন। যদিও কোনওদিন নিজে তাঁরা প্রকাশ্যে এই খবর আনেননি।

তাই তাঁদের বাগদানের খবর অনুরাগীদের কাছে সারপ্রাইজের মতোই আসে। বেশ কিছু মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা।

গত ডিসেম্বর থেকে নীলাঞ্জন এর সঙ্গে প্রেমপর্বের শুরু বলে জানা যাচ্ছে।

একসঙ্গে বেশকিছু ফেসবুক লাইভ সেশন করতেও দেখা গিয়েছে দুজনকে। এবং তাঁদের দুজনের রসায়নে মুগ্ধ অনুরাগীরা। জানা যাচ্ছে আগামী বছরের শুরুর দিকেই গাঁটছড়া বাঁধবেন ইমন ও নীলাঞ্জন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.