কলকাতা: করোনামুক্তির পর প্রথম চা চক্রের আসর জমিয়ে দিলেন বিজেপি রাজ্য সভাপতি। বৃহস্পতিবার সকালে প্রবল উৎসাহে প্রিয় নেতাকে রীতিমতো ব্যান্ড-পার্টি বাজিয়ে জ্যাংড়ায় চা চক্রের আসরে নিয়ে যান দলের কর্মীরা। মাথায় পাগড়ি বেঁধে চা চক্রের সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দিলীপ ঘোষ। এ রাজ্যে ক্ষমতায় এলে সব রাজনৈতিক দলের কর্মীদের বিরুদ্ধে থাকা মামলা তুলে নেওয়া হবে বলে আশ্বাস দিলেন বিজেপি রাজ্য সভাপতি।

করোনায় কাবু হয়ে দিন কয়েক নিভৃতে ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পরে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল থেকে ফিরেও কয়েকদিন বাড়িতেই বিশ্রামে ছিলেন তিনি।

করোনামুক্তির পর এই প্রথম দলের ঘোষিত কর্মসূচি চা চক্রের অনুষ্ঠানে যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি। এদিন দিলীপ ঘোষকে নিয়ে দলের নেতা-কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। জ্যাংড়ায় চা চক্রের অনুষ্ঠানে যোগ দিয়ে দিলীপ ঘোষও ফের ধরা দিলেন স্বমেজাজে।

আগামী বিধানসভা নির্বাচনে জিতে রাজ্যে ক্ষমতায় এলে সব রাজনৈতিক দলের কর্মীদের নামে থাকা মামলা তুলে নেওয়া হবে বলে আশ্বাস দিলেন বিজেপি রাজ্য সভাপতি।

এপ্রসঙ্গে তিনি বলেন, ‘‘এক সময় নিজের দলের কর্মীদের খুনি করিয়ে দলের কর্মীদের নামেই মামলা করত সিপিএম। তৃণমূলও কর্মীদের নামে মিথ্যা মামলা করে রেখেছে। যাতে তাঁরা ভয়ে দল ছাড়তে না পারে। প্রতিহিংসাপরায়ণ হয়ে এভাবে যত রাজনৈতিক কর্মীর নামে মামলা আছে, সেই সব মামলা আমরা ক্ষমতায় আসার পর তুলে নেওয়া হবে।’’

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I