হায়দরাবাদ: ছেলেবেলার এক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনলেন জনপ্রিয় অভিনেতা। ধর্ষণের শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। তাঁর এই চাঞ্চল্যকর স্বীকারোক্তিতে চমকে উঠেছে সবাই।

ছোটবেলাতেই তিনি ধর্ষণের শিকার হয়েছিলেন বলে জানালেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেতা রাহুল রামাকৃষ্ণ। যদিও নিজের ধর্ষকের নাম প্রকাশ করেননি তিনি, তবে এই ঘটনার যন্ত্রণা তাঁকে সারা জীবন তাড়া করে বেড়ায় বলে জানিয়েছেন। আর সেই অপরাধের কোনও বিচার হয়নি বলেও উল্লেখ করেছেন তিনি।

সুপারহিট দক্ষিণী ছবি ‘অর্জুন রেড্ডি’তে বিজয় দেবরাকোন্ডার সঙ্গে দেখা গিয়েছিল রাহুল রামাকৃষ্ণকে। এছাড়া ‘চি লা সো’, ‘ভারত আনে নেনু’, ‘জয়াম্মু নিশ্চয়াম্মু রা’, ‘শীষমহল’, ‘গীত গোবিন্দম’, ‘মিঠাই’- এর মতো একাধিক সিনেমায় দেখা গিয়েছে রাহুলকে।

অভিনেতা এই বিষয়ে পরপর তিনটি ট্যুইট করেছেন তিনি। প্রথমটায় লিখেছেন, ‘সবকিছুই কষ্ট দেয়।’ পরের ট্যুইটে জানিয়েছেন সেই ঘটনা। লিখেছেন, ‘ছোটবেলায় আমাকে ধর্ষণ করা হয়েছিল। এর থেকে বেশি কোন যন্ত্রণার কথা বলা উচিৎ, আমি জানিনা।’ তিনি আরও বলেন, আমার সঙ্গে যে অপরাধ হয়েছে, তার কোনও বিচার হয়নি।

সাংবাদিকতা দিয়ে কেরিয়ার শুরু করেন এই অভিনেতা। পরে অভিনয়ে জগতে পা রাখেন তিনি। জনপ্রিয় এই অভিনেতার নিজের যন্ত্রণা সম্পর্কে স্বীকারোক্তি নেট দুনিয়ার কুর্নিশ আদায় করেছে।

রাহুলের ট্যুইটের প্রেক্ষিতে আরও এক জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বলেন, ‘তোমার কষ্ট আমি কোনওদিন বুঝতে পারব না। তবে তুমি হলে সত্যিকারের একজন লড়াকু। অনেক ভালোবাসা তোমার জন্য।’

আরও একজন ট্যুইটে লেখেন, ‘এই স্বীকারোক্তি যন্ত্রণা দেয়। কিন্তু তুমি যে এটা করতে পেরেছো, তার জন্য তোমাকে কুর্নিশ। এর ফলে অনেক সন্তান তাদের বাবা-মায়ের সঙ্গে অনেক খোলাখুলি কথা বলতে পারবে।’