স্টাফ রিপোর্টার, বারাকপুর: ১১ এপ্রিল প্রথম দফার ভোটগ্রহণের মধ্যে দিয়ে শুরু গিয়েছে সপ্তদশ লোকসভা নির্বাচন৷ একদিকে ভোটগ্রহণ অন্যদিকে ক্ষমতাকে কেন্দ্র করে কাজিয়া, দুইই চলছে সমান্তরালে৷ কে মানুষের কত কাছের তাই নিয়েও জনসমক্ষে চুলচেরা বিশ্লেষণে বিভিন্ন দলের৷ এই নিয়েই এবার বক্তব্য রাখলেন অর্জুন সিং৷

“ভাটপাড়া পুরসভার যে তৃণমূল কাউন্সিলররা এখন আমার বিরুদ্ধে গেছেন, তাদের সঙ্গে কোন মানুষ নেই । ওই কাউন্সিলরদের ভোটে আমি জিতিয়ে এনেছি । আজকে ওরা বিরোধীতা করছে, আগামী ২৩ মে প্রমাণ হয়ে যাবে ওদের সঙ্গে মানুষ নেই । যে কয়েকজন কাউন্সিলর অনাস্থা এনেছে তাদের সমর্থনকে নিয়ে কেউ যদি ভাবে ভোটে জিতে গেছে, তবে তার থেকে বড় মূর্খ আর কেউ নেই । মানুষ আমাকে ভালবাসে, আমি মানুষের সঙ্গে মিশে থাকি ।”

তিনি আরও বলেন, “চৈত ছট উৎসবেও আমি আছি, এত মানুষ পুজো দিতে যাওয়ার সময় আমাকে শুভেচ্ছা জানাচ্ছে, দেখতেই পাচ্ছেন। উনি আগেও মানুষের সঙ্গে ছিলেন না । আজকেও নেই, আগামীদিনেও থাকবে না। শুধু আজকে প্রার্থী হিসেবে নয়, আমি ভাটপাড়া বাসীর ঘরের ছেলে । তাদের সুখ দুঃখে ২৪ ঘণ্টা আমি থাকি ।” উত্তর ২৪ পরগনার কাকিনারায় চৈতী ছট উৎসবে অংশ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের একথাই বললেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং।

উত্তর ২৪ পরগনার কাকিনারায় চৈতী ছট উৎসবে অংশ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের একথাই বললেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। চৈতী ছট উৎসব উপলক্ষে কাকিনারা সেজে উঠেছিল । কয়েক হাজার নাগরিক কাকিনারার গঙ্গার ঘাটে গিয়ে চৈত্র মাসের বিশেষ ছট পুজোর আনন্দ উৎসবে মেতে উঠলেন । সেই উৎসবেই উপস্থিত ছিলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং।