নয়াদিল্লি: তেলেঙ্গানার পশু চিকিৎসক তরুণীকে গণধর্ষণ করে খুন করার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছিল দেশের মানুষজন। নারী নির্যাতনের প্রতিবাদে সরব হয়েছিল দেশের তারকা থেকে সাধারণ মানুষেরাও। শুক্রবার সকালে জানা গিয়েছে পুলিশের গুলিতে মারা গিয়েছে চার অভিযুক্ত। তারপর থেকে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তাতে।

সাইবারাবাদের পুলিশ কমিশনার ভিসি সাজ্জানার জানিয়েছে অভিযুক্তরা পালানোর চেষ্টা করাতে বাধ্য হয়ে পুলিশ গুলি চালায় আর তাতেই মারা যায় অভিযুক্তরা। আর তারপর থেকে সোশ্যাল মিডিয়াতে পুলিশ কমিশনারকে জানানো হচ্ছে শুভেচ্ছাবার্তা। তারকারাও সোশ্যাল মিডিয়াতে এই ঘটনার সমর্থনে নিজেদের মন্তব্য প্রকাশ করেছেন। অনেকে জানিয়েছেন বাকি রাজ্যর পুলিশদের তেলেঙ্গানার পুলিশ আধিকারিকদের থেকে শিক্ষা নেওয়া উচিত।

সোশ্যাল মিডিয়াতে বরাবর সক্রিয় ঋষি কাপুর। এই ঘটনা সামনে আসার পরে তেলেঙ্গানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এছাড়াও অনুপম খেরও তেলেঙ্গানা পুলিশের এনকাউন্টারের সমর্থনে মত প্রকাশ করেছেন।

এছাড়াও রাশি খান্না সেখানকার পুলিশকে জানিয়েছেন অশেষ ধন্যবাদ। জানিয়েছেন অবশেষে ন্যায়বিচার পাওয়া গেল।অশোক পণ্ডিত জানিয়েছেন কোন তেলেঙ্গানা পুলিশকে এই বিষয় নিয়ের কোন প্রশ্ন করার বা আঙ্গুল তোলার প্রশ্নই আসে না।

অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি জানিয়েছেন ওয়েলডান। এছাড়াও দক্ষিনী অভিনেতা আল্লু অর্জুন জানিয়েছেন অবশেষে ন্যায়বিচার পেল। ছাড়াও জুনিয়র এনটিআর জানিয়েছেন ন্যায়বিচার সম্পন্ন হয়েছে। এছার আল্লু সিরিশ জানিয়েছেন ধন্যবাদ তেলেঙ্গানা পুলিশ ন্যায়বিচার দেওয়ার জন্য।

এছার রবি তেজা জানিয়েছেন ন্যায়বিচার সম্পন্ন হয়েছে। তবে এই ধরণের জঘন্য অপরাধ যাতে না হয় তার জন্য পদক্ষেপ নিতে হবে। এছাড়াও নিখিল সিদ্ধার্থ জানিয়েছেন, মানবাধিকার মানুষের জন্য নোংরা পশুদের জন্য নয়। আইন সাধারণ মানুষের জন্য যা পুলিশের সাহায্যে নিয়ে মানা হয়ে থাকে।

অভিনেত্রী নিধি আগরওয়াল জানিয়েছেন এই সিদ্ধান্ত নেওয়ার জন্য তেলেঙ্গানা পুলিশকে ধন্যবাদ। অভিনেত্রী হান্সিকা মোতওয়ানে জানিয়েছেন, অবশেষে ন্যায়বিচার পাওয়া গেল।

অভিনেত্রী সামান্থা আক্কিনেনি জানিয়েছেন, তিনি তেলেঙ্গানাকে ভালোবাসেন। কখনও কখনও ভয় একমাত্র রাস্তা হয়ে দাড়ায়। এছাড়াও রকুল প্রীত সিং জানিয়েছেন ধর্ষণের মত অপরাধ করে কতদূর পালানো যাবে। ধন্যবাদ তেলেঙ্গানা পুলিশ।