প্রতীকী ছবি

গুয়াহাটিঃ  বড়সড় সেক্স র‍্যাকেটের পর্দাফাঁস। মধুচক্র চালানোর অপরাধে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তদের নাম মৃগান নাথ এবং মামনি নাথ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গুয়াহাটির প্রগতিনগরে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ধৃতদের বিরুদ্ধে মহিলাদের জোর করে দেহ ব্যবসায় নামানোর একাধিক অভিযোগ রয়েছে। মহিলা পাচারের সঙ্গে কোনও যোগ রয়েছে কিনা ধৃত দম্পতিদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে ঘটনার সূত্রে পৌঁছানোর চেষ্টা করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন আগে গুয়াহাটি এলাকায় একটি বড়সড় মধুচক্রের আসর ফাঁস করে পুলিশ। বেশ কয়েকজনকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। তাঁদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে তদন্তকারী আধিকারিকরা। তাদের জিজ্ঞাসাবাদ করে এই দম্পতির খোঁজ পায় পুলিশ। তদন্তকারীরা জানতে পারেন যে, গুয়াহাটি এলাকায় মধুচক্র চালানোর ক্ষেত্রে বড় ভূমিকা রয়েছে এই দম্পতির। এরপরেই এই দম্পত্তির খোঁজে শুরু হয় তল্লাশি। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে গুয়াহাটির একটি বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই হাতেনাতে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। নারী পাচারের সঙ্গে কোনও যোগ রয়েছে কিনা ওই দম্পত্তিকে জেরা করা হচ্ছে। এছাড়াও আন্তজার্তিক ক্ষেত্রে কোনও চক্র এর পিছনে রয়েছে কিনা তা নিয়েও খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকরা।

পুলিশ সূত্রে খবর, আগামীদিনে মধুচক্র বন্ধ করতে রাজ্যজুড়ে বিশেষ অভিযান চালানো হবে বলে পুলিশের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।