স্টাফ রিপোর্টার, মালদহ: ফের খবরে উঠে এল পরকীয়ার সম্পর্কের জেরে খুন হওয়ার ঘটনা। স্ত্রী-পরপুরুষে আসক্ত আর সেই সম্পর্কের কথা জেনে যাওয়ায়, স্ত্রীর হাতে খুন হতে হল স্বামীকে। রবিবার ভোরবেলা ঘটনাটি ঘটেছে মালদহ জেলার ইংরেজবাজার থানার মোহনপুর গ্রামে। মৃত ব্যক্তির নাম মোফিত খান।

খুনের ঘটনায় জড়িত স্ত্রী রোকিনা বিবিকে রবিবার গ্রেফতার করেছে ইংরেজবাজার থানার পুলিশ। জানা গিয়েছে, সকালে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মোফিতকে উদ্ধার করে মালদহের স্থানীয় মিলকী গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোরে নিজের বাড়িতেই মোফিত খানের মৃতদেহ পড়ে থাকতে দেখেন প্রতিবেশিরা। গ্রামবাসীরা আরও জানিয়েছেন, তাঁদের অনুমান এই খুনের পিছনে স্ত্রী রোকিনা বিবিরই হাত রয়েছে। ঘটনার খবর পেয়ে মোহিত পুর গ্রামে উপস্থিত হয় ইংরেজ বাজার থানার পুলিশ। পুলিশ মৃতের স্ত্রীকে গ্রেফতার করতে গেলে বাধা দিতে আসেন মোফিতের গ্রামের লোকেরা।

সূত্রের খবর, এই খুনের ঘটনায় রোকিনা বিবির প্রত্যক্ষ হাত রয়েছে। গ্রামবাসীরা এইও দাবি করেন যে, রোকিনা বিবি খুনের ব্যাপারে সব জানেন। এই খুনের ঘটনার সঙ্গে আর কেকে জড়িত আছে তাঁদের সকলের নাম গ্রামবাসীদের সামনে স্বীকার করার জন্য পুলিশের সামনে রোকিনা বিবিকে আটকে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা।

পরে পুলিশ ক্ষুব্ধ গ্রামবাসীদের বুঝিয়ে ধৃত রোকিনা বিবিকে গ্রেফতার করে নিয়ে যায় থানায়। সেখানেই আটকে রেখে ঘটনার প্রকৃত রহস্য উদ্বঘাটনের জন্য জেরা করা হচ্ছে তাকে। খুনের ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে রোকিনা বিবি নামের ওই মহিলাকে। তবে ঠিক কী দিয়ে খুন করা হয়েছে মোফিতকে এবং এই খুনের পিছনে মৃতের স্ত্রী ছাড়া আর কার কার হাত রয়েছে সেই বিষয়ে যথেষ্ট ধন্দে রয়েছেন তারা । তবে এই খুনের ঘটনার সঙ্গে জড়িত রোকিনা বিবি ছাড়া বাকি অপরাধীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ ।