স্টাফ রিপোর্টার, তমলুক: স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে৷ এই সন্দেহে স্ত্রীকে ছুরি দিয়ে আঘাত করে নিজেও বিষ খেয়ে আত্মহত্যা করলেন স্বামী৷

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানার নিলিছকুচক গ্রামের ঘটনা৷ গ্রামের বাসিন্দা বছর ২৭-এর শেখ মোহিত আলির সাথে কোলাঘাটের আজমা বিবির বিয়ে হয় বারো বছর আগে। তাদের এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান রয়েছে। মোহিত পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

কিছুদিন থেকেই মোহিত তাঁর স্ত্রীকে সন্দেহ করতে শুরু করেন। তিনি মনে করেন, স্ত্রী কারও সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত রয়েছে। আর তার জেরেই রবিবার কোলাঘাটে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে, বাড়ি থেকে অনতিদূরে আজমা বিবিকে ছুরি দিয়ে পেটে আঘাত করেন তিনি৷

এরপর স্ত্রী মারা গিয়েছে এই ভেবে নিজেও বিষ খেয়ে আত্মঘাতী হন। তৎক্ষণাৎ দু’জনকেই তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেদিনই আজমা বিবিকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার পিজি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সোমবার তমলুক হাসপাতালে মৃত্যু হয় শেখ মোহিত আলির৷ আজমা বিবি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। পরিবার সূত্রে খবর আজমা বিবি এখন স্থিতিশীল অবস্থায় রয়েছেন। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। তদন্ত শুরু করেছে পাঁশকুড়া থানার পুলিশ।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।