ভারতে নতুন করে দাম কমানো হচ্ছে Oppo ফোন প্রস্তুত কারক সংস্থার A53 2020 স্মার্টফোনের। Oppo তাদের দুটি বিকল্প ভিন্ন ভিন্ন দামে বাজারে চালু করেছিল। সম্প্রতি সংস্থা ভারতের জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্টে নতুন দামের তালিকা প্রকাশ করেছে। Oppo A53 2020 রয়েছে একটি হোল পাঞ্চ ডিসপ্লে এবং একটি gradient back আকার। এর পাশাপাশি একটি ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে রয়েছে একটি ৯০ হার্জ রিফ্রেস রেট ডিসপ্লে ব্যবস্থাও। Realme 6, Samsung Galaxy M31, এবং Redmi Note 9 Pro স্মার্টফোনগুলোর সঙ্গে প্রতিযোগিতা করবার জন্য Oppo বাজারে প্রকাশ করেছিল A53 2020 স্মার্টফোনটি।

ফ্লিপকার্টে নতুন দামের তালিকায় ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১০,৯৯০ টাকা। আগে এই বিকল্প গ্রাহকদের মিলত ১২,৯৯০ টাকায়। অর্থাৎ সংস্থার তরফে কমানো হয়েছে ২০০০ টাকা। অন্যদিকে টপ এন্ড মডেল ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের আগের দাম যেখানে ছিল ১৫,৪৯০ টাকা, সেখানে সংস্থা ২,৫০০ টাকা কমিয়ে রাখা হয়েছে ১২,৯৯০ টাকা। Electric Black, Fairy White, এবং Fancy Blue রঙের সম্ভারে ফোনটি ই-কমার্স সাইটে মিলবে গ্রাহকদের।

চীনা ফোন প্রস্তুত সংস্থা Oppo জানিয়েছে, বিক্রি অনুষ্ঠানে আরও অফার দেওয়া হতে পারে গ্রাহকদের। তবে আগামী দিনে ফ্লিপকার্ট হোস্টিং করছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেল যেখানে ফোন, স্মার্ট টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক জিনিসের দামের ওপর অধিক ছাড় মিলবে গ্রাহকদের।

ডুয়ায়াল নেনো সিমের Oppo A53 2020 sports একটি 5-inch HD+ (720×1,600 pixels) ডিসপ্লের সঙ্গে রয়েছে একটি ৯০ হার্জ রিফ্রেস রেট এবং একটি 20:9 অ্যাস্পেক্ট রেশিও। পাশাপাশি মিলবে octa-core Qualcomm Snapdragon 460 SoC, যার সঙ্গে যুক্ত থাকবে 6GB RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজের পরিষেবা। গ্রাহকদের অধিক সুবিধার জন্য 256GB একটি মাইক্রো এসডি কার্ডের সুবিধাও রয়েছে Oppo A53 2020। একটি ৫০০০ মেগাহার্জের ব্যাটারি পরিষেবা রয়েছে, যা ১৮ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন করবে।

ক্যামেরার জন্য Oppo A53 2020 অফার দিচ্ছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটাপের। এই সেটাপের মধ্যে থাকবে একটি 13-megapixel primary সেন্সার, একটি 2-megapixel depth সেন্সারের সঙ্গে একটি f/2.4 লেন্স, এবং একটি 2-megapixel সেন্সারের সঙ্গে একটি f/2.4 macro লেন্স। ভালো সেলফি এবং ভিডিও কলের জন্য থাকবে একটি 16-megapixel ক্যামেরা সেন্সারের সঙ্গে একটি f/2.0 লেন্সের ব্যবস্থা। এর পাশাপাশি সুরক্ষার জন্য গ্রাহকদের Oppo A53 2020 পিছনের দিকে মিলবে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.