হাওড়া: সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা নাগাদ হাওড়ার বেলিলিয়াস রোড এবং বাইপাস ক্রসিংয়ে স্কুল বাস ও পাবলিক বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১০-১২ জন আহত হয় বলে সূত্র মারফৎ খবর মিলেছে।

আহতদের মধ্যে রয়েছে বেশ কয়েকজন পড়ুয়া। তাঁরা একটি বেসরকারি ইংলিশ মাধ্যম স্কুলের ছাত্রছাত্রী বলে জানা গেছে। আহতদের হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার জেরে ওই রোডে ব্যাহত হয় যান চলাচল।

অন্যদিকে বাসের সঙ্গে সংঘর্ষের পাশাপাশি স্কুল বাসের নীচে আরেকটি বুলেট গাড়ি চাপা পড়ে। তবে বাইক আরোহী অল্পের জন্য প্রাণে রক্ষা পান। একটি দোকান ভেঙে ঢুকে যায় গাড়িটি।

দুর্ঘটনা প্রসঙ্গে বিকাশ জয়সোয়াল বলেন, আমি নিজের মেয়েকে স্কুলে ছেড়ে গাড়িটা যখন স্ট্যান্ড করেছি তখন একটা বিকট শব্দ হয়। আমি ভয়েতে বাইকটা ছেড়ে পাশের দোকানে চলে আসি। তখন স্কুল বাসটা এসে সজোরে বাইকে ধাক্কা মারল। এরপর দোকানের ভিতর ঢুকে যায়। দোকানের শার্টার ভেঙে যায়।

জানা গিয়েছে, রামপুর হাওড়া রুটের বাস হাওড়ার দিকে আসছিল। স্কুলবাসটি হাওড়ার দিক থেকে বাইপাসে স্কুলের দিকে যাচ্ছিল। রাস্তাতাএই মুখোমুখি সংঘর্ষ হয়। স্কুলের বাসে ছাত্রছাত্রীরা ছিল। ম্যাডামরা ছিলেন। সকলেই অল্পবিস্তর চোট পায়। প্রাথমিক চিকিৎসার জন্য তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্কুলবাসের চালকও জখম হয়েছে বলে জানা গিয়েছে।