লস অ্যাঞ্জেলেস: গাড়ি প্রেমীদের কাছে বিএমডবলু বরাবর জনপ্রিয়। কিন্তু যদি জীবন এবং বিএমডবলুর মধ্যে কোন একটা বেছে নিতে হয় সেখানে প্রথমটির দিকে যে পাল্লা ভারী হবে তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে সেই বিএমডব্লু-এর এক মর্মান্তিক পরিণতি।

লস অ্যাঞ্জেলেস পুলিশ একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা গিয়েছে দ্রুত গতিতে আসা একটি ট্রেনের সঙ্গে ধাক্কাতে রীতিমত গুঁড়িয়ে গিয়েছে একটি বিএমডবলু।

ভিডিওতে দেখা গিয়েছে লাইনের গেট নেমে যাওয়ার পরে গাড়িটি লাইনের উপরে উঠে এসেছিল। আর সঙ্গে সঙ্গে দ্রুত গতিতে একটি ট্রেন এসে ধাক্কা দেয় গাড়িটিতে। ট্রেনের ধাক্কাতে রীতিমত গুঁড়িয়ে গিয়েছে গাড়িটি।

যদিও গাড়িটির ড্রাইভার কোন রকমে বেঁচে গিয়েছেন। সেখানকার পুলিশ আধিকারিকেরা জানিয়েছেন ঘটনাটি দুর্ভাগ্যজনক।

তবে তারা সতর্ক করে দিয়েছেন গাড়ি চালানোর সময়ে বিশেষ করে ট্রেন লাইনের কাছাকাছি জায়গাতে ট্রেন চালানোর সময়ে সতর্ক থাকতে। না হলে প্রাণ সংশয় হওয়া অস্বাভাবিক নয়। ওই গাড়িটির চালক ভাগ্যক্রমে বেঁচে গেলেও সকলের ক্ষেত্রে ভাগ্য সহায় নাও হতে পারে।

জানানো হয়েছে চালকটির সামান্য চোট লেগেছে। তবে ট্র্যাফিক সিগন্যাল মেনে চলার ক্ষেত্রে এই ঘটনাটি যথেষ্ট শিক্ষানীয়। গাড়িটির ধ্বংসাবশেষের ছবি শেয়ার করেছেন এলএপিডি কম্যান্ডার মার্ক রেইনা। তবে ওই ড্রাইভারের নাম প্রকাশ করা হয়নি। তবে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।