মেষ: কোনো বড় প্রকল্প হাতে পাবেন। নতুন সম্পর্ক গড়ে ওঠার পক্ষে অনুকূল পরিবেশ। সঙ্গীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়ার ক্ষেত্রে বিবাদ হতে পারে।

বৃষ: প্রেম জীবনে ভালো দিন আসতে পারে। ব্যবসার বাধা দূর হবে। পরিবারের জন্য ভালো সময় বের করতে হবে।

মিথুন: সম্পত্তির ক্ষেত্রে বড়সড় সমস্যা হতে পারে। ভুল বোঝাবুঝির কারণে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হবে। আপনার পরিচিতরাই ক্ষতি করতে পারে। ব্যবসায় আর্থিক কিছু কঠিন সমস্যা আসবে। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে।

কর্কট: কম সময়ের মধ্যে ভালো কাজ করার চেষ্টা সফল হবে। সহকর্মীর সঙ্গে ঝগড়ায় জড়াবেন না। দূরে ভ্রমণের সুযোগ।

আরো পোস্ট- প্রথমে বিজ্ঞানী তারপর সিরিয়াল কিলার! কে এই নারী

সিংহ: নতুন কাজের খবরের মধ্য দিয়ে দিনের শুরু হবে। পারিবারিক কোনো বিবাদ এড়িয়ে যান। সামাজিক কল্যাণমুলক কাজে যোগ দিন।

কন্যা: ব্যবসা ও পরিবারে আপনার কাজের ফলে আপনার নিজের সুনাম বাড়বে। ন্যায় পথে হেঁটে ভালো কর্মফল লাভ হবে।

তুলা: আর্থিক সময় ভালো। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। পারিবারিক কাজে চাপ থাকবে।

বৃশ্চিক: সম্পত্তি নিয়ে সম্পর্ক খারাপ হতে পারে। আপনার বুদ্ধি ও অভিজ্ঞতার সাহায্যে কাজের ক্ষেত্রে এগোনোর প্রচেষ্টা সফল হবে। ব্যবসায়িক ভাগ্য লাভদায়ক। বাড়িতে অতিথি যোগ রয়েছে। প্রেম ভাগ্য ভালো কাটবে এইদিন।

ধনু: দিনের শুরুতেই সংসারে সমস্যা থাকবে। কারুর স্বাস্থ্যের কারণে ব্যয় বাড়তে পারে। কোনো নিকটাত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারেন।

মকর: চেষ্টার ফলে আটকে থাকা কাজের সন্ধান পাবেন। লগ্নি ও চাকরিতে ভালো সংবাদ আসবে। সহকর্মীদের সঙ্গে নিজের ব্যবহার ঠিক করুন।

নিজের কাজের দক্ষতার ফলে কাজে পদোন্নতির সুযোগ। বাড়িতে কোনো আত্মীয়ের বিবাহ নিয়ে কোনো সংবাদ আসতে পারে।

কুম্ভ: ব্যবসায়িক ,ক্ষেত্রে পরিবর্তনে লাভ হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজের উন্নতি হবে। পরিজনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

মীন: ব্যবসায়িক ভাগ্যে লাভ হবে। ধর্মীয় ক্ষেত্রে সুনাম লাভ করবেন। ন্যায়পক্ষ মজবুত হবে। চাকরি নিয়ে সমস্যায় পড়তে পারেন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.