বাইকের বাজারে অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড হন্ডা। ইতিমধ্যে তারা একের পর এক মডেলের বাইক ভারতের বাজারে নিয়ে এসেছে। হন্ডার বাইক নিয়ে বরাবরই বাড়তি আগ্রহ থাকে একাংশের তরুণদের মধ্যে। এবার দেশের বাজারে সংস্থা নিয়ে এল honda hornet 2.0 and dio repsol edition। তবে নির্দিষ্ট সংখ্যায় আনা হয়েছে এই মডেলের বাইকটি।

জানা গিয়েছে honda hornet 2.0 repsol edition মডেলের দাম পরবে ১.২৮ লক্ষ টাকা। অন্যদিকে dio repsol edition এর জন্য দাম পরবে ৬৯৭৫৭ টাকা। ইতিমধ্যে এই বাইক বুকিং করার সুবিধা পাওয়া যাচ্ছে বলে জানানো হয়েছে। এতে রয়েছে একাধিক নতুন সুবিধা।

যার মধ্যে মেকানিক্যাল এবং হার্ডওয়্যারের কোন পরিবর্তন করা হয়নি। এছাড়া রয়েছে গ্রাফিক্সের সুবিধা। জানানো হয়েছে আকর্ষণীয় লুকে এই বাইক আনা হয়েছে। ফলে গ্রাহকেরা সহজেই এই বাইকের উপরে আকর্ষিত হবে।

জানানো হয়েছে এতে রয়েছে হোন্ডার motogp রেসিং বাইকের মত সুবিধা। এতে রয়েছে আকর্ষণীয় রঙের সুবিধা। এতে রয়েছে ১৮৪ সিসি ইঞ্জিন। এছাড়া জানানো হয়েছে ১৬.৮৬ পি এস পাওয়ার এবং ১৬.১ এন এম টর্ক উৎপন্ন করতে পারবে। এতে রয়েছে এল ই ডি লাইটের সুবিধা।

এছাড়া এতে রয়েছে ডিস্ক ব্রেকের সুবিধা। ফলে সহজেই বাইকে ব্রেজ দেওয়া যাবে। পাশপাশি উন্নত পরিসেবার জন্য এতে রয়েছে বেশ কিছু সুবিধা। ভারতের বাজারে এই বাইক যে যথেষ্ট জনপ্রিয় হবে তা নিসিচত ভাবে মনে করা হচ্ছে।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।