স্টাফ রিপোর্টার, কোলাঘাট : ষষ্ঠীর বিকেলে বিপত্তি। হঠাৎ করেই হুড়মুড়িয়ে পুকুরের ভিতর তলিয়ে যেতে শুরু করল নির্মীয়মাণ একটি দোতলা বাড়ি। হঠাত এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। রীতিমত হুড়োহুড়ি বেঁধে যায়।

বৃহস্পতিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের যোগীবেড় গ্রামে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

জানা গিয়েছে, যোগীবেড় গ্রামের বাসিন্দা এক ব্যক্তির নির্মীয়মাণ দোতলা পাকাবাড়ি হঠাৎই বৃহস্পতিবার বিকেল নাগাদ পুকুরের গর্ভে প্রবেশ করতে শুরু করে। ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায়।

সন্ধ্যা পর্যন্ত বাড়ির বেশিরভাগ অংশ ধীরে-ধীরে পুকুর গর্ভে প্রবেশ করছে। সূত্রের খবর, ক্ষতিগ্রস্ত ওই বাড়িটির পাশাপাশি একটি দোকানও ভেঙে পড়েছে পুকুরের মধ্যে। তবে কি কারনে এই বিপত্তি তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক অনুমান, পুকুর পাড়ে বাড়ি হওয়ায় এবং নিয়ম নীতি প্ল্যানিং না করে বাড়ি তৈরি করায় তা পুকুরের গর্ভে তলিয়ে যায়।

 

এদিকে এই ঘটনার খবর চাউর হতেই বিকেল থেকে বহু উৎসুক মানুষ ভিড় জমিয়েছেন ওই এলাকায়। ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছয় প্রশাসনের আধিকারিকর।

কি কারণে এই ঘটনা তা খতিয়ে দেখছেন তাঁরা। তবে এই ঘটনায় কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।

দেশে এবং বিদেশের একাধিক সংবাদমাধ্যমে টানা দু'দশক ধরে কাজ করেছেন । বাংলাদেশ থেকে মুখোমুখি নবনীতা চৌধুরী I