নিউজ ডেস্ক : আবারও দেশের মসনদে বসতে চলেছেন ছেলে। খবর শুনে, আনন্দের বাঁধ ভাঙল মায়ের। ঘর থেকে বেরিয়ে এসে হাত জোর করে গোটা দেশের মানুষের কাছে কৃতজ্ঞতা জানালেন হীরাবেন মোদী।

২৩ মে সারা দেশের ভোট গণনা শুরু হয়ে গিয়েছে। সকাল থেকে উঠে আসা গণনার খবরে দেখা গিয়েছে গোটা দেশের নিরিখে বিপুল ভোটে এগিয়ে এনডিএ। আবারও কেন্দ্রে ক্ষমতায় আসতে পারে বিজেপি। প্রধানমন্ত্রীর মসনদে বসতে পারেন নরেন্দ্র দামোদর দাস মোদী। গত বারের তুলনায় আসন সংখ্যা অনেকটাই বেড়ে গিয়েছে বিজেপির। এমনকি ম্যাজিক ফিগারকেও সকাল সকাল টপকে গিয়েছে এনডিএ জোট। বেলা সাড়ে বারোটা পর্যন্ত গণনার নিরিখে ৫৪২ টি আসনের মধ্যে এনডিএ এগিয়ে রয়েছে ৩৪৫ টি আসনে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ৪২ শে ৪২ চ্যালেঞ্জ টপকেও বিজেপি বুঝিয়ে দিয়েছে পশ্চিমবঙ্গে ক্রমশ ঘাঁটি গাঁড়তে চলেছে বিজেপি। ফলে আভাস পাওয়া যাচ্ছে আবারও দেশের প্রধানমন্ত্রীর তাজ পরতে চলেছেন নরেন্দ্র দামোদর দাস মোদী।

এই আভাস ঘরে বসেই সকাল সকাল পেয়েছেন মা হীরাবেন মোদী। ছেলের জয়ের ইঙ্গিত পেয়ে আনন্দে ঘর থেকে বেরিয়ে এসে পাড়াপড়শিদের সঙ্গে দেখা করেন তিনি। গুজরাতের গান্ধীনগরের আদি বাড়িতেই এদিন ছিলেন হীরাবেন। কৃতজ্ঞতা জানান সকলকে। যে চেহারায় মূলত তাকে দেখা যায়, সেই সাদা শাড়ি, মাথায় ঘোমটা ও চশমা পরে প্রতিবেশীদের সহচর্যে ঘর থেকে এদিন বেরিয়ে আসেন তিনি। এক মুখ আনন্দের হাসিতে নিজের খুশি প্রকাশ করেন। সেই সঙ্গে গোটা দেশের মানুষের উদ্দেশ্যেই কৃতজ্ঞতা জানিয়ে হাত জোর করে নমস্কার করেন তিনি।