মুম্বই: বলিউড অভিনেতাদের অন্যতম পছন্দের হলিডে ডেসটিনেশন মালদ্বীপ। সম্প্রতি প্রেমিক রকি জয়েসওয়ালের সঙ্গে ছুটি কাটাতে এখানেই গিয়েছেন টেলিভিশন ও বলিউড অভিনেত্রী হিনা খান। সেখানে ছুটি কাটানোর বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল-এ তিনি পোষ্টও করেছেন। সেই ছবিতে বেশ বোল্ড অবতারেই ধরা পরেছেন বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী।

বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়ে ভক্তদের নজর কেড়েছেন হিনা। এবারও তাতে কোনও ভাটা পড়েনি। তাঁর পোষ্ট করা ছবিগুলি ইতিমধ্যেই উত্তাপ বাড়িয়েছে নেট দুনিয়ায়। তাঁর মধ্যে একটি ছবিতে পিঙ্ক রঙের সুইমশুট পরে সমুদ্রের পাড়ে পোজ দিয়ে সমস্ত স্পটলাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন হিনা।

এছাড়াও সমুদ্রতীরে বেড়ানোর আরও বেশ কিছু ছবিও পোষ্ট করেছেন তিনি। এই সমস্ত ছবিতে তাঁর স্টাইল স্টেমেন্ট নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তাঁর ভক্তরা। আসুন দেখে নেওয়া যাক তাঁর মালদ্বীপে ছুটি কাটানোর বেশ কিছু ছবি যা নেট দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে।

মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত নাম হিনা খান। সম্প্রতি বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও দেখা গেছে তাঁকে। যার মধ্যে রয়েছে হ্যাকেড। এছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মেও নিজের ছাপ ফেলতে শুরু করেছেন তিনি। কাজ করেছেন ড্যামেজ ২, আনলকডঃ দ্য হন্টেড অ্যাপ-এর মত কিছু সিনেমায়। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর মিউজিক ভিডিও ‘হামকো তুম মিল গয়ে’।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।