মুম্বই- ইন্ডিয়ান আইডল থেকে বিদায় নিয়েছেন সঙ্গীতশিল্পী অনু মালিক। ২০১৮-য় হ্যাশট্যাগ মিটু বাণে বিদ্ধ হয়েছিলেন তিনি। তার পর থেকেই তাঁর পিছু ছাড়েনি বিতর্ক। এবছরও ইন্ডিয়ান আইডলে বিচারকের আসনে অনু মালিককে দেখার পর থেকেই প্রতিবাদে ফেটে পড়েন গায়িকা সোনা মহাপাত্র। অবশেষে সেই শো ছাড়তে হল অনুকে। আর সেই জায়গাতেই এলেন সঙ্গীত পরিচালক তথা গায়ক অনু মালিক।

ইন্ডিয়ান আইডল শো-টি ছাড়ার সময়েই অনু মালিক বলেছিলেন, শো থেকে তিনি স্বেচ্ছায় তিন সপ্তাহের বিরতি নিচ্ছেন। কিন্তু তাঁর জায়গায় হিমেশের আসাটাই বুঝিয়ে দিল এই সিজনে আর ফিরছেন না অনু।

হিমেশ এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, আমি এই শোটা বহুদিন ধরে দেখছি। আমার শোয়ের মাঝখান থেকে ঢোকায় কোনও সমস্যা নেই। কারণ আমি সমস্ত প্রতিযোগীর গুণ ও তাঁদের গলার টেক্সচার সম্পর্কে ওয়াকিবহল। আমি আমার সম্পূর্ণ হৃদয় ও ভালোবাসা দিয়ে প্রতিযোগীদের গাইড করার চেষ্টা করব।

হিমেশ এও বলেন, আমি আমার কাজের সঙ্গে ইন্ডিয়ান আইডলের ডেট অ্যাডজাস্ট করেছি। আমি পুরো শেষ পর্যন্তই থাকব বলে মনে হচ্ছে।

প্রসঙ্গত, ২০১৮-য় অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন সোনা মহাপাত্র। শ্বেতা পণ্ডিত ও নেহা বসিনও এই একই অভিযোগ আনেন। আর তার পরেই তাঁকে ইন্ডিয়ান আইডল থেকে বেরিয়ে যেতে হয়েছিল। কিন্তু ২০১৯-এও তাঁকে ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে দেখে সোনা মহাপাত্র প্রতিবাদ করেন। অবশেষে শো ছাড়েন অনু। ইন্ডিয়ান আইডল থেকে অনু মালিকের বেরিয়ে যাওয়াকে সোনা মহিলাদের বিরাট জয় বলেও দাবি করেছিলেন।