স্টাফ রিপোর্টার, মালদহ: নার্সদের চেঞ্জিং রুমে মোবাইলে আপত্তিকর ছবি তুলতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক যুবক। ঘটনায় হাসপাতালের নার্সদের মধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সোমবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদহ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মাতৃমা বিভাগে।

যদিও পুরো বিষয়টি মঙ্গলবার সকালে সামনে আনে হাসপাতাল কর্তৃপক্ষ। এই ঘটনায় অভিযুক্ত যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজ বাজার থানার পুলিশ।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে মাতৃমা বিভাগে নার্সদের চেঞ্জিং রুমে আপত্তিকর ছবি তুলতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যায় ওই যুবক। অভিযুক্তকে ধরে সঙ্গে সঙ্গে ইংরেজবাজার থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনায় মালদহ মেডিকেলের পক্ষ থেকে ইংরেজবাজার থানায় একটি অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

এদিকে মালদহ মেডিকেলে এমন ঘটনা প্রথমবার ঘটল। এই ধরনের ঘটনা যাতে ফের না ঘটে, সেই বিষয়ে হাসপাতালের তরফে দ্রুত ব্যবস্থা গ্রহন করতে উদ্যোগ নেওয়া হয়েছে। মেডিকেলের নার্সদের প্রতিটি চেঞ্জিং রুমে পরিবর্তন করার উদ্যোগ নেওয়া হয়েছে। এই বিষয়ে মালদহ মেডিকেলের এমএসভিপি অমিত কুমার দাঁ বলেন, ‘এই ধরনের ঘটনা বিকৃত মস্তিষ্কের মানুষ করে থাকে। আমরা তাকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছি।’

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও