নয়াদিল্লি:  মধ্যবিত্তের শখ পূরণে দারুণ সস্তায় বাইক আনল হিরো। এই কোম্পানি নিয়ে এল স্প্লেন্ডার আই স্মার্ট নামে নতুন মডেল। ২০২০ সালের ১ এপ্রিল থেকে কার্যকর হওয়া কঠোর নিয়ম মেনে ভারতে তৈরি হওয়া এটিই প্রথম বাইক।

হিরো আইস্মার্ট BS6-এ যে শুধুমাত্র স্টাইল থাকছে টা কিন্তু নয়। এই বাইকটি রীতিমতো আরামদায়কও বটে। পাশাপাশি মধ্যবিত্তের জন্য এই বাইকটি একদম পারফেক্ট। কারণ এটি পেট্রোল সাশ্রয়ী। পকেট বাঁচবে মধ্যবিত্তের। আপনি যদি এই মুহূর্তে বাইক কেনার কথা ভাবেন তবে আই স্মার্ট BS6 আপনার জন্য পারফেক্ট হতে চলেছে। আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই বাইকটির দারুণ ফিচার সম্পর্কে-

মধ্যবিত্তের সাধ্যের মধ্যে : যেহেতু মধ্যবিত্তের কথা ভেবেই বাজারে এই বাইকটি আনা হয়েছে তাই এই বাইকটির দামও রয়েছে সাধ্যের মধ্যে। ৬৪,৯০০ টাকাতেই মিলছে এই বাইক।

আকর্ষণীয় রঙ : বাইকটি সস্তার হলেও তিনটি রঙের মধ্যে কিনতে পারেন এই বাইকটি। নীল, লাল এবং ধূসর রঙের এই বাইক কিনতে পারবেন আপনি।

আই স্মার্ট BS6 ইঞ্জিন : এই বাইকটির ইঞ্জিন রয়েছে ৯.১৫বিএইচপি পাওয়ার।

নতুন স্প্লেন্ডার আই স্মার্ট BS6 বাইকটি ২০৪৮ মিমি লম্বা এবং ৭২৬ মিমি চওড়া। এর উচ্চতা ১,১১০ মিমি। সর্বোপরি নতুন আই স্মার্ট BS6 বাইকটি হিরো মোটোকর্পের আই ৩ এস স্টার্ট-স্টপ প্রযুক্তি যুক্ত। তাই আর দেরি করবেন না, এখনই মনস্থির করুন, কবে কিনবেন বাইক?