নয়াদিল্লি: লকডাউনের জের ও করোনার প্রভাবে চড়চড় করে চড়েছে দু’চাকার গাড়ির দর। বহু মানুষ পাবলিক ট্রান্সপোর্ট এড়াতে নিজদের বাইক-স্কুটিকেই অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিচ্ছেন। এবার উত্সবে গ্রাহকদের জন্য হিরো নিয়ে এসেছে একটি নতুন স্কুটার প্লিজার প্লাস প্ল্যাটিনাম। দিল্লির শোরুমে এর দাম রয়েছে ৬০,৯৫০ টাকা।

এই নতুন স্কুটারটি ১১০ সিসি এয়ার কুলড, এর ইঞ্জিনটি ৪ স্ট্রোক সিঙ্গল সিলিন্ডার ওএইচসি যুক্ত। ইঞ্জিনটি এইট বিএইচপি শক্তি দেয়, সঙ্গে ৮.৭ nm এর পিক টর্ক জেনারেট করে।

হিরো মোটোকর্প জানাচ্ছে, এই স্কুটারের ডুজাইন আরও উন্নত করা হয়েছে। এরফলে স্কুটারের পোর্টফোলিও আসলে আরও শক্তিশালী হবে।

আরও পড়ুন – করোনা ধ্বংসযজ্ঞের মাঝে সুখবর, বিজ্ঞানীদের কাছে রোগ নির্মূলের নয়া কৌশল

এছাড়া হিরোর পক্ষ থেকে জানানো হয়েছে, এই গাড়িতে মিলছে একাধিক সুবিধা। যেমন স্মার্ট সেন্সর প্রযুক্তি রয়েছে এই গাড়িতে। যারমধ্যে রয়েছে মোবাইল চার্জিং পোর্ট, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, লো ফুয়েল ইন্ডিকেটর, এলইডি বুট ল্যাম্প, স্পোর্টি টেইল ল্যাম্প, রেট্রো হেডল্যাম্প এবং এলোয় হুইল।

এই স্কুটারটিতে রয়েছে টিউবলেস টায়ার। স্কুটারের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৫৫ মিমি। স্কুটারটিতে একটি বৈদ্যুতিন এবং কিক স্টার্ট সিস্টেম রয়েছে। এটির ট্যাঙ্কে একবারে ৪.৮ লিটার তেল ধরে।

প্লেজার + প্ল্যাটিনামের মাইলেজ যথেষ্ট ভালো। সেই সঙ্গে নতুন ডিজাইনের সঙ্গে এটি দেখতেও যথেষ্ট আকর্ষণীয়। তাই যদি কেউ এই পুজোর মুহূর্তে স্কুটার কিনতে চান, তবে এটি অবশ্যই হতে পারে আপনার পছন্দসই।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।