ঢাকা:  ফের বিতর্কে হিরো আলম। তাঁর বিরুদ্ধে এক নার্সকে ফেসবুক মেসেঞ্জারে লাগাতার উত্তেজক টেক্সট পাঠানোর অভিযোগ। শুধু তাই নয়, কু-প্রস্তাব দেওয়ার মতো মারাত্মক অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। আর এই ঘটনায় তাঁর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। খুব শীঘ্রই এই ঘটনায় বিতর্কিত হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করবে সে দেশের পুলিশ আধিকারিকরা।

জানা গিয়েছে, রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই মহিলা। হাতিরঝিল থানার এসআই সুলতান মাহমুদ স্থানীয় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক, লিখিত অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করা হয়েছে।

সেখানে উল্লেখ করা হয়েছে যে, মহিলার ফেসবুক আইডির মেসেঞ্জারে ইনবক্সে বগুড়া থেকে হিরো আলম বিভিন্ন আপত্তিকর ও অসামাজিক কু-প্রস্তাব দেয়। মূলত সামা‌জিকভা‌বে হেয় প্র‌তিপন্ন করার জন‌্যেই হি‌রো আলম এই ঘটনা ঘটিয়েছে বলে জানানো হয়েছে।

শুধু তাই নয়, ওই মহিলার অভিযোগ, পুলিশে পভিজগ জানানোর পর থেকে একের পর এক হুমকি আসছে। এমনকি প্রাণে মেরে ফেলারও হুমকি তাঁকে দেওয়া হয়েছে বলে অভিযোগ ওই মহিলার। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আমি এখন নিরপত্তাহীনতায় ভুগ‌ছি। স্থানীয় পুলিশ প্রশাসনের কাছে পর্যাপ্ত নিরাপত্তা চাওয়া হয়েছে।

এর আগেও গ্রেফতার হন হিরো আলম। স্ত্রীকে মারধরের ঘটনায় গ্রেফতার করা হয় হিরো আলমকে। স্ত্রী সাদিয়া বেগম সুমিকে মারধর করেন হিরো আলম। সাদিয়া অভিযোগ করেন, হিরো আলমের পরকীয়ার প্রতিবাদ করার কারণে তাকে মারধর করা হয়।

সেই সময় হিরো আলমের স্ত্রী সাদিয়া আক্তার সুমি অভিযোগ করেন, মাঝেমধ্যেই হিরো আলম তাকে মারধর করে। দুদিন আগে সে ঢাকা থেকে আসে। রাতে খাবারের পর মোবাইলে কোনও মেয়ের সাথে কথা বলছিল। আমি নিষেধ করলে বলে আমি ১০টা মেয়ে নিয়ে ঘুরবো, যা ইচ্ছে তা-ই করবো। আমি ঢাকায় বিয়ে করেছি। এভাবে থাকতে পারলে থাকো না হলে চলে যাও। এর এক পর্যায়ে আলম আমার গলা চেপে ধরে, শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে জখম করে বলে দাবি করেছিলেন আলমের স্ত্রী। এই ঘটনায় হিরো আলমকে গ্রেফতার করা হয়। বেশ কিছুদিন জেলও খেটেছিল সে। ফের একবার অভিযোগ তাঁর বিরুদ্ধে।

এর আগে ভোটে দাঁড়ানো নিয়ে বিতর্কের জন্ম দেন হিরো আলম। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হিরো আলম। কিন্তু তাঁর একের পর এক বিতর্কিত কাজে তীব্র সমালোচনা তৈরি হয়।

Proshno Onek II First Episode II Kolorob TV